নির্বাচনে জঙ্গিবাদ প্রভাব ফেলতে পারবে না : আইজিপি

প্রকাশ: ২০১৮-১০-১৭ ১০:৪৫:৪১ পিএম
হাসান উল রাকিব | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জঙ্গিবাদ কোনো প্রভাব ফেলতে পারবে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী।

তিনি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জঙ্গিবাদ প্রভাব ফেলতে পারবে না।  যে কোনো আশংঙ্কা মাথায় রেখে নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানো হয়ে থাকে। নির্বাচনসহ যেকোনো বড় অনুষ্ঠানে আইনশৃংখলা বাহিনী তৎপর থাকবে।  

বুধবার রাত ৮টার দিকে নারায়ণগঞ্জের আমলাপাড় ও রামকৃষ্ণ মিশনসহ বেশ কয়েকটি পূজামণ্ডব পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি এসব কথা বলেন।

ড. জাবেদ পাটোয়ারী বলেন, দেশের প্রতিটি পূজামণ্ডপে আনন্দঘন পরিবেশে পূজা উদযাপন হচ্ছে। আইনশৃংখলা পরিস্থিতি ভালো আছে। পূজায় আইনশৃংখলা পরিস্থিত কঠোর নজরদারিতে থাকবে।

পুলিশ প্রধান বলেন, পুলিশ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নরসিংদীতে দুটি জঙ্গি আস্তানা খুজে বের করে অপারেশন চালিয়েছে। এই অপারেশনে গত মঙ্গলবার দুই জঙ্গি নিহত ও বুধবার দুই নারী জঙ্গিকে জীবত উদ্ধার করতে সক্ষম হয়েছে। জঙ্গি নির্মূলে আইনশৃংখলা বাহিনীর যে সক্ষমতা, তা এরই মধ্যে প্রমাণিত হয়েছে।

এ সময় আইজিপির সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জে জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার আনিসুর রহমান, এফবিসিসিআইয়ের পরিচালক ও পূজা কমিটির নেতা প্রবীর সাহা, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেনসহ অনেকে।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৭ অক্টোবর ২০১৮/হাসান উল রাকিব/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অবসরে আগ্নেয়স্কা রাদওয়ানস্কা

২০১৮-১১-১৪ ১০:৪৯:০৮ পিএম

কবে হবে মিরাজের টেস্ট সেঞ্চুরি?

২০১৮-১১-১৪ ৯:১২:৩১ পিএম

‘নির্বাচন এক ঘণ্টাও পেছাবেন না’

২০১৮-১১-১৪ ৮:২১:৫১ পিএম