ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের সফর উপলক্ষে নিরাপত্তা মহড়া

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ২১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের সফর উপলক্ষে নিরাপত্তা মহড়া

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফর উপলক্ষে নিরাপত্তা মহড়া চালিয়েছে মহানগর পুলিশ ও পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াত।

রোববার নগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ থেকে খেলোয়াড়দের নিয়ে রওনা হয়ে চট্টগ্রাম জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম পর্যন্ত নিরাপদে পৌঁছে দেওয়া এবং মাঠে আক্রমণ কিংবা বোমা নিক্ষেপকারীকে গ্রেপ্তার করে খেলোয়াড়দের নিরাপত্তা নিশ্চিত করার পূর্ণাঙ্গ মহড়া অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার মাসুদ-উল হাসান মহড়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আসন্ন জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফরকে কেন্দ্র করে নিরাপত্তা কর্মসূচির অংশ হিসেবে বিশেষ মহড়া অনুষ্ঠিত হয় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। খেলোয়াড়দের হোটেল থেকে মাঠে নিয়ে আসা এবং খেলা চলাকালীন যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে থাকলে তা প্রতিহত করা এবং অপরাধীকে গ্রেপ্তারের কল্পিত বাস্তব চিত্রের মতোই মহড়া অনুষ্ঠিত হয়েছে।’

মাসুদ-উল হাসান জানান, দেশি-বিদেশি খেলোয়াড়রা চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছার পর থেকেই চট্টগ্রাম নগর পুলিশের নিরাপত্তা ব্যবস্থার আওতায় চলে আসবে। ক্রিকেটের দুটি সিরিজকে কেন্দ্র করে পাঁচ স্তরে নিরাপত্তা নিশ্চিত করবে পুলিশ। এই নিরাপত্তায় নগর পুলিশের ২ হাজার পুলিশ সদস্যের পাশাপাশি দায়িত্ব পালন করবেন র‌্যাব-৭ এর সদস্যরা।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ অক্টোবর ২০১৮/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়