এএসআইয়ের পিস্তল কেড়ে নিয়ে গুলির চেষ্টা

প্রকাশ: ২০১৮-১০-২৩ ১১:৪৩:৩৬ এএম
শাহীন রহমান | রাইজিংবিডি.কম

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি সিয়াম হোসেনকে (৩০) গ্রেপ্তারের সময় তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এক পর্যায়ে অভিযানে যাওয়া এক এএসআইয়ের পিস্তল কেড়ে নিয়ে তাকেই গুলি করার চেষ্টা করেন ওই আসামির ছোট ভাই সাজ্জাদ হোসেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার কাশিনাথপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিষ বিন হাসান জানান, কাশীনাথপুর বাজার এলাকায় পুলিশ ফাঁড়ির সদস্যরা চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ সিয়াম হোসেনকে গ্রেপ্তার করে হ্যান্ডকাপ পরানোর চেষ্টা করেন। কিন্তু এতে বাধা দেন সিয়াম। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে কেড়ে নেওয়ার চেষ্টা করেন সিয়ামের কয়েকজন সহযোগী। ভাইকে ছাড়িয়ে নিতে সিয়ামের ছোট ভাই সাজ্জাদ ও তার সহযোগীরা পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করেন। এরই এক পর্যায়ে এএসআই মামুনুর রশিদের কোমর থেকে পিস্তল কেড়ে নিয়ে তাকে গুলি করার চেষ্টা করেন সাজ্জাদ। এ সময় অন্যান্য পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করলে পিস্তল ফেলে পালিয়ে যান সাজ্জাদ।

পরে ঘটনাস্থল থেকে বরাট গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সন্ত্রাসী সিয়াম হোসেন ও তার সহযোগী আলম কাজীর ছেলে নিবিড় হোসেনকে (৩০) গ্রেপ্তার করা হয়।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল আলম জানান, সন্ত্রাসীদের সঙ্গে ধস্তাধস্তির সময় ফাঁড়ির এএসআই মামুনুর রশিদ (৩৭) ও কনস্টেবল সাগর হোসেন (৩৫) আহত হন। তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, সিয়াম এলাকার চিহ্নিত চাঁদাবাজ। তিনি কাশীনাথপুর বাণিজ্যিক এলাকা থেকে চাঁদাবাজি করতেন। তার বিরুদ্ধে অপহরণ, হামলা, চাঁদাবাজি ও মাদকসহ ১০-১২টি মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/পাবনা/২৩ অক্টোবর ২০১৮/শাহীন রহমান/সাইফুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অবসরে আগ্নেয়স্কা রাদওয়ানস্কা

২০১৮-১১-১৪ ১০:৪৯:০৮ পিএম

কবে হবে মিরাজের টেস্ট সেঞ্চুরি?

২০১৮-১১-১৪ ৯:১২:৩১ পিএম

‘নির্বাচন এক ঘণ্টাও পেছাবেন না’

২০১৮-১১-১৪ ৮:২১:৫১ পিএম