ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তানোরে ব্যক্তিগত গাড়িতে ২ হাজার পিস ইয়াবা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তানোরে ব্যক্তিগত গাড়িতে ২ হাজার পিস ইয়াবা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর তানোরে দুই হাজার পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তানোর থানার মোড় থেকে তাদের আটক করা হয়। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো খ ১৩-০৮৬৭) জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- প্রাইভেটকার চালক নাটোর সদর উপজেলার পূর্বহাগরিয়া গ্রামের মৃত বাদশা হোসেনের ছেলে বোকুল হোসেন (২৮), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর উপরটোলার মৃত জিল্লার রহমানের ছেলে সাদিকুল ইসলাম (৩৪) ও রাজশাহীর পুঠিয়া উপজেলার বারুইপাড়ার আফসার আলীর ছেলে মুক্তার হোসেন (৩৩)।

তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এসআই) রহিম উদ্দিন থানার মোড়ে তল্লাশি অভিযান চালান।

এসময় চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ওই গাড়িটিতেও তল্লাশি চালায় পুলিশ। পরে গাড়ির ভেতর থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় চালকসহ তিন জনকে আটক করা গেলেও তাদের আরেক সহযোগী পালিয়ে যায়।

ওসি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছন। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে, ৯৫ বোতল ফেনসিডিলসহ রেজাউল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে রাজশাহী নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রেজাউল নগরীর কাটাখালি থানার হরিয়ান এলাকার জিবরাইল হোসেনের ছেলে। এ ঘটনায় পরে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৩ অক্টোবর ২০১৮/তানজিমুল হক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়