তফসিলকে স্বাগত জানিয়ে আ.লীগের মিছিল

প্রকাশ: ২০১৮-১১-০৮ ১০:০৬:২৪ পিএম
জে.খান স্বপন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর তফসিলকে স্বাগত জানিয়ে বরিশাল শহরে মিছিল করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার রাতে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মিছিল বের হয়। মিছিল থেকে ‘নৌকা নৌকা’ বলে স্লোগান দেওয়া হয়।

আজ সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ করা হবে। 

মিছিলের আগে এবং পিছনে ছিল পুলিশের কঠোর প্রহরা।

মিছিল শেষে তফসিল ঘোষণার প্রতিক্রিয়ায় মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, বহুল প্রতীক্ষিত তফসিল ঘোষণায় আওয়ামী লীগ আনন্দিত এবং উদ্বেলিত। নেতাকর্মীরা উৎসাহিত। আনন্দ উৎসবের মধ্য দিয়ে নির্বাচনে আওয়ামী লীগ আবার ক্ষমতায় যেতে চায়। জনগণ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার মধ্য দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা তার।

তফসিলকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগ মিছিল করলেও নিষ্প্রভ ছিল বিএনপি। তফসিল ঘোষণার আগে এবং পরে সদর রোডের দলীয় কার্যালয়ে দেখা যায়নি তাদের কোনো নেতা-কর্মীকে।

আমাদের ভোলা সংবাদদাতা জানান, তফসিল ঘোষণার পর ভোলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার পক্ষে মিছিল করেছে।

সন্ধ্যায় ভোলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়। মিছিল শহরের সদর রোড, কালীনাথ রায় বাজার, নতুন বাজারসহ প্রধান প্রাধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা  নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে নৌকা পক্ষে স্লোগান দেয়। পরে মিছিলটি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

শহরের গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃংখলা বাহিনীকে টহল দিতে দেখা গেছে।



রাইজিংবিডি/বরিশাল/৮ নভেম্বর ২০১৮/জে. খান স্বপন/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

তামিম ফিরছেন, সাকিবকে পাওয়ার আশা

২০১৮-১১-১৩ ৯:২৯:৩৮ পিএম