রাজশাহীতে ট্রেনের ছাদ থেকে লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৮-১১-১৩ ১১:০৩:০৫ এএম
তানজিমুল হক | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে মঙ্গলবার সকালে আন্তঃনগর সিল্ক সিটি ট্রেনের ছাদ থেকে এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৭টা ২০ মিনিটে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল সিল্ক সিটি এক্সপ্রেস ট্রেনটি। এ সময় ট্রেনের গার্ড ট্রেনের একটি বগির ছাদ থেকে রক্ত পড়তে দেখেন। পরে ছাদের ওপর এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের মতে, ট্রেনটি ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে আসে। পরে ট্রেনটি পরিষ্কার করার জন্য ওয়াশপিটে (যেখানে ট্রেন ধোয়ামোছা করা হয়) নিয়ে যাওয়া হয়। ট্রেনটি সকাল ৭টায় চার নম্বর প্ল্যাটফর্মে লাগানো হয়। ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কয়েক মিনিট আগে একজন গার্ড দেখেন ট্রেনের ছাদ থেকে তাজা রক্ত ঝরে পড়ছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে রাজশাহী রেলওয়ে থানার পুলিশ গিয়ে ট্রেনের ছাদ থেকে এক কিশোরের লাশ উদ্ধার করে।

রাজশাহী রেলওয়ে থানার ওসি সাঈদ ইকবাল জানান, ট্রেনের ছাদে কিশোরের লাশ কীভাবে এলো, সেটি তদন্ত করে দেখা হচ্ছে। লাশের পরিচয় এখনো জানা যায়নি। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।




রাইজিংবিডি/রাজশাহী/১৩ নভেম্বর ২০১৮/তানজিমুল হক/সাইফুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম