ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেখ হাসিনার নির্বাচনী প্রচার শুরু

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ হাসিনার নির্বাচনী প্রচার শুরু

বাদল সাহা, টুঙ্গিপাড়া থেকে : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচার শুরু করেছেন।

ঢাকা থেকে সড়ক পথে বুধবার দুপুর ২টার দিকে টুঙ্গিপাড়ায় এসে পৌঁছান শেখ হাসিনা। এরপর দুপুর ২টা ১৫মিনিটে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বোন শেখ রেহানা ও পরিবারের সদস্যদের নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে শরিক হন এবং বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করেন ।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বি এম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর এ সময় উপস্থিত ছিলেন।

এরপর কোটালীপাড়ায় বিকেল ৩টায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার মধ্য দিয়ে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করেন আওয়ামী লীগ সভাপতি। তিনি গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা) আসনে প্রার্থী হয়েছেন।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/১২ ডিসেম্বর ২০১৮/বাদল সাহা/বকুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়