সোনাইমুড়ীতে সংঘর্ষে বিএনপি নেতা খোকন আহত

প্রকাশ: ২০১৮-১২-১৫ ৯:১০:০৩ পিএম
মাওলা সুজন | রাইজিংবিডি.কম

নোয়াখালী প্রতিনিধি : জেলার সোনাইমুড়ীতে নির্বাচনী প্রচারকালে দুপক্ষের সংঘর্ষে বিএনপির প্রার্থী এ এম মাহবুব উদ্দিন খোকনসহ তিনজন আহত হয়েছেন।

শনিবার বিকেল ৫টার দিকে সোনাইমুড়ীর আনোয়ারা কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নোয়াখালী-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী এইচ এম ইব্রাহিম ঢাকা থেকে চাষীরহাটে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা শোভাযাত্রা সহকারে তাকে তার বাড়িতে নিয়ে যায়। বিকেলে সোনাইমুড়ী আনোয়ারা কমিউনিটি সেন্টার এলাকায় পথসভা করেন বিএনপি প্রার্থী মাহবুব উদ্দিন খোকন।

পথসভা চলাকালে একদল দুর্বৃত্ত তাতে হামলা চালায়। এতে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় বাজারে ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাইমুড়ী উপজেলা বিএনপির সভাপতি আনোয়ারুল হক কামাল অভিযোগ করে বলেন, ‘পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা একত্রিত হয়ে আমাদের ওপর হামলা ও গুলি চালিয়েছে। এ সময় মাহবুব উদ্দিন খোকন আহত হন।’ 

মাহবুব উদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আজিম জানান, মাহবুব উদ্দিনের শরীরে ছররা গুলি লেগেছে।

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, ‘বিকেল দলের নেতা-কর্মীদের নিয়ে অনুষ্ঠান থেকে ফিরছিলাম। এ সময়  সোনাইমুড়ী বাজারে পৌঁছলে বিএনপির পাঁচ শতাধিক নেতা-কর্মী একত্রিত হয়ে আমাদের ওপর হামলা চালিয়েছে। তারা আমাদের পাঁচ নেতা-কর্মীকে পিটিয়ে জখম ও তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেছে।’ 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগানের ফাঁকা গুলি ছুঁড়েছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।




রাইজিংবিডি/নোয়াখালী/১৫ ডিসেম্বর ২০১৮/মাওলা সুজন/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুষ্টিয়ায় নৌকার জয়জয়কার

২০১৯-০৩-২৫ ৯:৪৯:৫৭ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-২৫ ৮:৩৪:৪১ এএম

আজ ভয়াল ২৫ মার্চ

২০১৯-০৩-২৫ ৮:২৫:২২ এএম

রাজধানীতে হেলে পড়েছে ছয়তলা ভবন

২০১৯-০৩-২৫ ৮:২৩:১৭ এএম

আবারো মা হচ্ছেন ঐশ্বরিয়া?

২০১৯-০৩-২৫ ৮:০৭:৩৮ এএম