সেই ভুয়া চিকিৎসক মাসুদ রানা গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০২-১১ ৬:৪৬:০৩ পিএম
শাহীন রহমান | রাইজিংবিডি.কম

ভুয়া চিকিৎসক মাসুদ রানা

পাবনা প্রতিনিধি : অন্য ব্যক্তির সনদ ও বিএমডিসির নিবন্ধন নম্বর ব্যবহার করে পাবনার ভাঙ্গুড়া উপজেলায় দীর্ঘ দিন ধরে চিকিৎসা দেওয়া আলোচিত সেই ভুয়া চিকিৎসক মাসুদ রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে তাকে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মাসুদ রানার বাবার নাম আব্দুল হান্নান। বাড়ি নীলফামারীর সৈয়দপুর উপজেলার হাতিখানাপাড়া গ্রামে। তিনি ঢাকার বিশিষ্ট চিকিৎসক ডা. মাসুদ করিমের নাম ও নিবন্ধন নম্বর ব্যবহার করছিলেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সৈয়দপুর পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করেছে পাবনার পুলিশ। গ্রেপ্তারের পর তাকে সৈয়দপুর থেকে পাবনায় নিয়ে আসা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভুয়া চিকিৎসক মাসুদ রানা দীর্ঘ ৭ বছর পাবনার ভাঙ্গুড়া হেলথ কেয়ার নামে একটি ক্লিনিকে উচ্চ বেতনে কর্মরত থেকে চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন। তিনি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বিএমএ’র পাবনা শাখার আজীবন সদস্য ছিলেন। ঢাকার ডা. মাসুদ করিমের নাম, বিএমডিসির নিবন্ধন নম্বর এবং নকল সনদ ব্যবহার করে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলেন মাসুদ রানা।

বন্ধু চিকিৎসকের মাধ্যমে ভুয়া চিকিৎসকের বিষয়টি জানতে পেরে পাবনায় আসেন আসল চিকিৎসক ডা. মাসুদ করিম। তার পূর্বে ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানাজানি হলে গা-ঢাকা দেন মাসুদ রানা।

ডা. মাসুদ করিম গণমাধ্যম ও পুলিশকে জানান, তিনি ১৯৯০-৯১ সেশনে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি হন। তিনি ছিলেন ২৮তম ব্যাচের শিক্ষার্থী। এমবিবিএস শেষ করে নিবন্ধন পান বিএমডিসির। নিবন্ধন নং ৩৩৩৬০। বর্তমানে ঢাকার খিলগাঁওয়ে নিজস্ব ডক্টরস চেম্বারে প্রাইভেট চিকিৎসা দেন। স্থায়ী ঠিকানা ফেনীর সোনাগাজী। বাবার নাম আব্দুস শাকুর। পরে তিনি বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন শাখায় এবং পাবনা সিভিল সার্জনকে লিখিত জানান।



রাইজিংবিডি/পাবনা/১১ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন রহমান/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম