যুবলীগ কর্মী আরজু ৭ দিনের রিমান্ডে

প্রকাশ: ২০১৯-০২-১২ ৯:০৯:৪০ এএম
শাহীন রহমান | রাইজিংবিডি.কম

পাবনা প্রতিনিধি : পাবনার পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যা মামলায় আব্দুল্লাহ আল বাকী ওরফে আরজু বিশ্বাসের (৪৮) সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানান। শুনানি শেষে আরজু বিশ্বাসের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ১০ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার হেমায়েতপুর পাকা রাস্তা থেকে আরজুকে আটক করে পুলিশ। গ্রেপ্তারের পর স্বীকারোক্তি অনুযায়ী আরজুর শয়ন কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, আরজুর নামে আগের একটি হত্যা ও অস্ত্রসহ দুটি মামলা রয়েছে। সোমবার তাকে মুক্তিযোদ্ধা সেলিম হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ছাড়া, দুপুরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা করা হয়েছে। এ ঘটনায় নিহত সেলিমের ছেলে তানভীর রহমান তন্ময় বাদি হয়ে অজ্ঞানামাদের আসামি করে ৭ ফেব্রুয়ারি রাতে ঈশ্বরদী থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ১২।




রাইজিংবিডি/পাবনা/১২ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন রহমান/সাইফুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম