নগরকান্দায় প্রার্থী পরিবর্তনের দাবীতে বিক্ষোভ

প্রকাশ: ২০১৯-০২-১২ ১২:২৭:৪৭ পিএম
মো. মনিরুল ইসলাম টিটো | রাইজিংবিডি.কম

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার চেয়ারম্যান পদে মো. মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সোমবার নগরকান্দা উপজেলা পরিষদ এলাকায় মানববন্ধন শেষে এই বিক্ষোভ করে। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোবে বক্তারা, মনিরুজ্জামানের পিতাকে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি দাবী করে মনোনয়ন পরিবর্তন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের কাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেওয়ার দাবী জানান।

তারা বলেন, ‘তৃণমূল আওয়ামীলীগ বর্ধিত সভার মাধ্যমে ৩০ ভোট পাওয়া শাহ জামান বাবুলকে মনোনয়ন দেওয়ার সুপারিশ করলেও কিভাবে ২১ ভোট পাওয়া মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেওয়া হলো তা বোধগম্য নয়।’

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চেয়ারম্যান আবুল কালাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আরিফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে এ প্রসঙ্গে মো. মনিরুজ্জামান সরদার বলেন, ‘আমি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য। দীর্ঘ ৪০ বছর ধরে দল করছি, আমি মনে করি দল আমাকে স্বীকৃতি দিয়েছে। যারা আন্দোলন করছে, তারা কেন করছে তা আমার জানা নেই।’

 

 

 

রাইজিংবিডি/ফরিদপুর/১২ ফেব্রুয়ারি ২০১৯/মো. মনিরুল ইসলাম টিটো/টিপু

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কৃত্রিম পায়ে হাঁটছেন রাসেল

২০১৯-০৪-২৫ ৪:৫৭:১৪ পিএম

ভক্তদের সঙ্গে কথা বলবেন জয়া

২০১৯-০৪-২৫ ৪:৫২:২১ পিএম

গোপালগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

২০১৯-০৪-২৫ ৪:৫০:৩৪ পিএম

ভয়ঙ্কর সব সন্ত্রাসী হামলা

২০১৯-০৪-২৫ ৪:৩৮:২৩ পিএম