শ্রীপুরে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ স্ত্রীর মৃত্যু

প্রকাশ: ২০১৯-০২-১২ ৭:৪১:১০ পিএম
হাসমত আলী | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ স্ত্রী শিউলী আক্তারের (৩৫)  মৃত্যু হয়েছে । মঙ্গলবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শিউলী আক্তার ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের শুক্কুর আলীর মেয়ে। অভিযুক্ত স্বামী শহীদ হওলাদার বরিশালের বানারীপাড়া উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, শহীদ হওলাদারের শিউলী ছাড়াও আরেকজন একজন স্ত্রী আছে। সে ওই স্ত্রীকে নিয়ে গাজীপুর মহানগরের কোনাবাড়ী এলাকায় বসবাস করে। শিউলী শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের আব্দুর রশীদের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। শিউলী বেতন পেলে স্বামী এসে তার কাছ থেকে বেতনের টাকা নিয়ে যেত। গত কয়েক দিন আগে শিউলীর কাছে টাকা চায়। টাকা না দিতে পারায় শিউলিকে মারধর করে চলে যায় শহীদ।

সোমবার রাতে শহীদ ফের শিউলীর বাসায় আসে এবং টাকা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। শিউলী ঘুমিয়ে পড়লে রাত ১২টার দিকে তার গায়ে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় শহীদ। এসময় শহীদকে জড়িয়ে ধরে শিউলী চিৎকার  শুরু করলে বাড়ির মালিক ও অন্যান্য ভাড়াটিয়ারা তাদেরকে উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

শ্রীপুর থানার এসআই আব্দুল মালেক বলেন, শহীদের শরীরের ১০ ভাগ দগ্ধ হয়েছে। সে পুলিশ প্রহরায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/ গাজীপুর / ১২ ফেব্রুয়ারি ২০১৯/ হাসমত আলী/শাহেদ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মাতৃভাষা দিবস ও একুশের চেতনা

২০১৯-০২-২১ ৬:২৭:৪৫ পিএম

শিশুদের কলাগাছের শহীদ মিনার

২০১৯-০২-২১ ৫:০৯:৪১ পিএম

চকবাজারের ঘটনায় তারকাদের শোক

২০১৯-০২-২১ ৪:৫৪:০৭ পিএম

চুড়িহাট্টা এখন মৃত্যুপুরী

২০১৯-০২-২১ ৪:৩১:৩৫ পিএম

স্বজনরা লাশ বুঝে নিচ্ছেন

২০১৯-০২-২১ ৪:০৩:২৭ পিএম