মাদক সেবনের দায়ে পৌর কাউন্সিলরের কারাদণ্ড

প্রকাশ: ২০১৯-০২-১৬ ৮:২০:৩৮ পিএম
কাঞ্চন কুমার | রাইজিংবিডি.কম

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় মাদক সেবনরত অবস্থায় গ্রেপ্তার কুষ্টিয়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলামের দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার দুপুর দেড়টায় কুষ্টিয়া বড় স্টেশন রোডে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী কারাদণ্ড প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী জানান, কুষ্টিয়ার এক নম্বর পৌর ওয়ার্ডের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে রবিউল ইসলামের (৪৬) স্বীকারোক্তি এবং সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে তাকে দুই বছরের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃণাল কান্তি দে জানান, কোনো জনপ্রতিনিধি আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত হলে মন্ত্রণালয়ের নির্দেশক্রমে তার সদস্যপদ রহিতসহ বরখাস্ত হবেন।

আসামিকে মাদক সেবনরত অবস্থায় আটক অভিযানে থাকা এক এসআই নাম প্রকাশ না করার শর্তে জানান, আসামি রবিউল ইসলমের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদক ব্যবসা ছাড়াও নানা অপরাধে জড়িত থাকার অসংখ্য অভিযোগ ও সাধারণ ডায়েরি আছে।

কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী জানান, এক নম্বর পৌর ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম মাদক সেবন এবং ব্যবসায়ে জড়িত অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে দণ্ডপ্রাপ্ত হয়েছেন বিষয়টি শুনেছেন। ঘটনা যাই হোক না কেন, আইন তার গতিতে চলবে এটাই স্বাভাবিক। জনপ্রতিনিধিদের এ জাতীয় কাজে জড়িয়ে পড়া অনভিপ্রেত।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১৬ ফেব্রুয়ারি ২০১৯/কাঞ্চন কুমার/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

১৪তম রোজার সাহরি ও ইফতার সময়

২০১৯-০৫-১৯ ৮:৪৮:৩৩ পিএম

বিএএসএর ইফতার মাহফিলে স্পিকার

২০১৯-০৫-১৯ ৮:৪৪:৫৫ পিএম

হার দিয়ে মৌসুম শেষ রিয়ালের

২০১৯-০৫-১৯ ৭:৪৯:২১ পিএম

দুই উপসচিবকে প্রেষণে নিয়োগ

২০১৯-০৫-১৯ ৭:৩৯:৪৫ পিএম