ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাড়ির সবাইকে অচেতন করে শ্যালিকাকে ধর্ষণ

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড়ির সবাইকে অচেতন করে শ্যালিকাকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের সখীপুর উপজেলায় মিষ্টি ও জুসের সঙ্গে বাড়ির সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে শ্যালিকাকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে চাচাত দুলাভাইয়ের বিরুদ্ধে।

উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে চাচাত দুলাভাই আমিনুর রহমান তার বন্ধুকে নিয়ে ধর্ষণ করেছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন। পরে পুলিশ আমিনুর রহমানকে (২৫) গ্রেপ্তার করেছে।

আমিনুর ইসলাম পেশায় ট্রাক চালক। তিনি উপজেলার বগাপ্রতিমা গ্রামের মৃত আবুল কালামের ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আমিনুর রহমান কিছু দিন আগে ট্রাক কেনেন। নতুন গাড়ি কেনা উপলক্ষে গত শনিবার রাতে চাচা শ্বশুরের বাড়িতে মিষ্টি ও জুস নিয়ে আসেন। ঘুমের ওষুধ মেশানো জুস ও মিষ্টি খেয়ে একপর্যায়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়লে আমিনুর ও তার বন্ধু ৮ম শ্রেণী পড়ুয়া কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পর দিন জ্ঞান ফিরলে তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ বুধবার মামলার প্রধান আসামি ধর্ষক আমিনুর রহমানকে গ্রেপ্তার করেছে। 

এ ব্যাপারে সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির বলেন, এ ঘটনায় অভিযুক্ত আমিনুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২০ ফেব্রুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়