নির্বাচনী কর্মকর্তাদের সৎভাবে দায়িত্ব পালনের আহ্বান

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ১০:০৭:৪১ পিএম
রেজাউল করিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট নির্বাচনী কর্মকর্তাদের সৎভাবে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম।

বুধবার চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বিভাগীয় আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এই আহ্বান জানান। 

কবিতা খানম বলেন,  প্রার্থীরা শুধু প্রার্থী হিসেবে থাকবে। অন্য কোনো পরিচয়ে যেন তারা আপনাদের কাছে পরিচিত না হয়। নির্বাচনী পরিবেশ ও প্রক্রিয়া সুষ্ঠু রাখার দায়িত্ব কর্মকর্তাদের। তাই উপজেলা নির্বাচনে পক্ষপাতমূলক আচরণ করবেন না। রাষ্ট্র আপনাদের ওপর যে দায়িত্ব দিয়েছেন, সেটি সৎভাবে পালন করবেন। কোনো প্রলোভন যেন আপনাদের স্পর্শ না করে।

প্রথম ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে মন্তব্য করে কবিতা খানম বলেন, বাকি চার ধাপে যাতে সুষ্ঠু হয়, সেই দিকে লক্ষ্য রেখে কাজ করতে হবে। ভোটারদের ভোট প্রয়োগ, ভোটারদের নিরাপত্তা এবং ভোটদানের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে আইনশৃংখলা বাহিনীর প্রতি আহ্বান জানান নির্বাচন কমিশনার।

চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। সভায় বিভিন্ন বিভাগীয় সরকারি কর্মকর্তা, পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৩ মার্চ ২০১৯/রেজাউল/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুড়িগ্রামে বিরল বনরুই উদ্ধার

২০১৯-০৫-২৪ ৭:৪৩:৫২ পিএম

১৯তম রোজার সাহরি ও ইফতার সময়

২০১৯-০৫-২৪ ৭:২৯:০৬ পিএম