ইসলামপুরে ব্রজপাণ্ডার বয়স্ক সেবা কার্যক্রম শুরু

প্রকাশ: ২০১৯-০৩-১৫ ৪:৪০:২৯ পিএম
শাহনেওয়াজ | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : জামালপুরে ইসলামপুর উপজেলার গুঠাইলে বয়স্ক সেবা কার্যক্রম শুরু করেছে ব্রজপাণ্ডা নামের একটি বেসরকারি সংগঠন।

 

শুক্রবার সকালে গুঠাইলে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে ‘নিজ বাড়িতেই সামাজিক নিরাপত্তা’ স্লোগান নিয়ে এই সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়। 

নবগঠিত এ সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৫ জন দরিদ্র ও অসহায় বয়স্ক ব্যক্তিকে প্রাথমিকভাবে এ সেবার আওতায় নেওয়া হয়েছে। স্বাস্থ্য, খাদ্য এবং সঙ্গসেবা দেওয়া হবে এই ২৫ জনকে। অনুষ্ঠানে তাদের মাঝে জগ, মগ ও থালা বিতরণ করা হয়।

সংগঠনের উদ্যোক্তা শাহিদুর রহমান শাহিদ জানান, পর্যায়ক্রমে সেবার পরিধি বাড়ানো হবে। এই অঞ্চলের দারিদ্র্যপীড়িত বয়স্ক নারী ও পুরুষকে সেবার আওতায় নিয়ে আসা হবে।

সেবা কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মির্জা নিঝুয়ারা বেগম, ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কামরুল ইসলাম, সাংবাদিক মুরাদুজ্জামান, ইসলামী ব্যাংকের কর্মকর্তা আহসান উল্লাহ, গ্যাকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কমার্শিয়াল অফিসার গোলাম মোর্শেদ, গণপূর্ত বিভাগের উপসহকারী প্রকৌশলী শফিউল আলম লাবন, ক্রিসেন্ট গ্রুপের পারচেজ অফিসার সোহেল মিয়া, স্থানীয় এ বি এম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান শাহিদুর রহমান শাহিদ। অনুষ্ঠান পরিচালনা করেন আবুল কালাম আজাদ।

সংগঠনের সদস্য সাইফুল ইসলাম শিহাব, বিপ্লব আহমেদ, রকিবুল হক ফারুকী, তাজুল ইসলাম লাভন, ইঞ্জিনিয়ার মাহাবুব রহমান নাহার, ফরিদুল ইসলাম ফরিদ, আনোয়ার ইসলাম, জাহিদুল ইসলাম তোতা, খাইরুল ইসলাম, হাফিজুর রহমান, আলী আকবর, খলিলুর রহমান, সরওয়ার আলম এবং স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ ও এলাকার বাসিন্দারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৯/শাহনেওয়াজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-১৯ ৮:৫৬:৪৯ এএম

শনিবার ডাকসুর প্রথম সভা

২০১৯-০৩-১৯ ৮:৪৮:৫৬ এএম

‘সন্তানই আমার সবকিছু হবে’

২০১৯-০৩-১৯ ৮:৪২:৫৬ এএম

শাইনপুকুর থেকে আবাহনীতে সৌম্য

২০১৯-০৩-১৯ ১২:১৪:০৭ এএম

দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেজ

২০১৯-০৩-১৮ ১০:২৫:১৯ পিএম

দুদক: বাংলাদেশ-শ্রীলঙ্কা মতবিনিময়

২০১৯-০৩-১৮ ১০:১৩:৩৩ পিএম

মেসির কোনো সীমানা নেই

২০১৯-০৩-১৮ ৮:৫৯:১০ পিএম