খুলনায় মোতায়েন হবে ২২ প্লাটুন বিজিবি

প্রকাশ: ২০১৯-০৩-২১ ১০:৫৪:৩৮ এএম
মুহাম্মদ নূরুজ্জামান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, খুলনা: আগামী ৩১ মার্চ খুলনার সাত উপজেলার নির্বাচন। এ উপলক্ষে খুলনায় ২২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হবে।

এছাড়া নিয়মিত বাহিনীও নির্বাচনকালীন আইনশৃঙ্খলা রক্ষায় তৎপর থাকবেন। জানিয়েছেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে উপজেলা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, ‘স্থানীয় সরকার নির্বাচনে মূল শক্তি হবে স্থানীয় জনগণ। এখানে পেশিশক্তি বা অন্য কোনো প্রভাব বিস্তার করে কোন লাভ হবে না। রাজনৈতিক এবং প্রশাসনিক সর্বোচ্চ মহল থেকে উপজেলা নির্বাচনকে শতভাগ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার নিদের্শনা রয়েছে। এই নির্বাচনে কর্তব্যরত কারও অবহেলা বা অন্য কোন কারণে নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে তিনি ব্যক্তিগতভাবে দায়ী হবেন এবং তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ফৌজদারী মামলাও করা হতে পারে। খুলনার উপজেলার নির্বাচন হবে সারা দেশের জন্য একটি রোল মডেল।’

মতবিনিময় সভায় পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটানিং কর্মকর্তা জিয়াউর রহমান, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার এম  মাজহারুল ইসলাম, বিভিন্ন উপজেলার ইউএনও, বিভিন্ন থানার ওসিসহ নির্বাচনের সকল প্রার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

 

রাইজিংবিডি/খুলনা/২১ মার্চ ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/টিপু

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফলের আড়ালে মাদক পাচার

২০১৯-০৭-১৭ ৭:২৮:৪৬ পিএম

শত বছরের ভবন ধস

২০১৯-০৭-১৭ ৭:২২:৪০ পিএম

বুবলীর ‘কাটে না প্রহর’

২০১৯-০৭-১৭ ৭:১৭:৫৪ পিএম

সিলেটে ইংরেজি ভীতি কাটছে

২০১৯-০৭-১৭ ৭:০৮:২১ পিএম

আসামে বন্যায় গৃহহীন ৪৭ লাখ মানুষ

২০১৯-০৭-১৭ ৬:৫৩:৪৫ পিএম

দুই পাখি মারার কৌশলে বিএনপি

২০১৯-০৭-১৭ ৬:১১:৩৭ পিএম

প্রাইম ব্যাংক-এসএসএস চুক্তি

২০১৯-০৭-১৭ ৬:০৭:৪০ পিএম