কুষ্টিয়ায় নৌকার জয়জয়কার

প্রকাশ: ২০১৯-০৩-২৫ ৯:৪৯:৫৭ এএম
কাঞ্চন কুমার | রাইজিংবিডি.কম

কুষ্টিয়া প্রতিনিধি : তৃতীয় ধাপে কুষ্টিয়ার ছয়টি উপজেলা পরিষদের নির্বাচন হয়েছে। সব উপজেলায় আওয়ামী লীগের প্রার্থীরা নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন।

দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৭৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বুলবুল আহমেদ টোকেন চৌধুরী পেয়েছেন ২৯ হাজার ৯৭৭ ভোট।

ভেড়ামারা উপজেলায় চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগের আক্তারুজ্জামান মিঠু। তিনি পেয়েছেন ৩৬ হাজার ৯৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদ সমর্থিত প্রার্থী আব্দুল আলিম স্বপন মশাল মার্কায় পেয়েছেন ৩৫ হাজার ৫৯ ভোট।

মিরপুর উপজেলার চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগের কামারুল আরেফিন। তিনি পেয়েছেন ১ লাখ ১২ হাজার ৪৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জন আনারস মার্কায় পেয়েছেন ২৮ হাজার ৯৪৯ ভোট।

সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী আতাউর রহমান আতা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কুমারখালীতে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগের আব্দুল মান্নান (নৌকা)। তিনি পেয়েছেন ১ লাখ ৪২ হাজার ৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন আনারস মার্কায় পেয়েছেন ৩০ হাজার ৪১১ ভোট।

খোকসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগের সদর উদ্দিন খান (নৌকা)। তিনি পেয়েছেন ২৮ হাজার ৭১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আল মাসুম মুর্শেদ শান্ত পেয়েছেন ২৮ হাজার ৭১৭ ভোট।



রাইজিংবিডি/কুষ্টিয়া/২৫ মার্চ ২০১৯/কাঞ্চন/রফিক

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

যশোর বোর্ডে খুলনা জেলা সেরা

২০১৯-০৭-১৭ ১০:৪০:১১ পিএম

ফলের জুসে ফল নেই

২০১৯-০৭-১৭ ১০:৩১:০৫ পিএম

বিশ্বকাপের সেরা মুহূর্তগুলো

২০১৯-০৭-১৭ ১০:২৫:৫৩ পিএম

৭০ রানে পিছিয়ে বিসিবি একাদশ

২০১৯-০৭-১৭ ৯:৫৬:০৬ পিএম

সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি

২০১৯-০৭-১৭ ৯:৫৩:১১ পিএম

ফের আন্দোলনের প্রস্তুতি

২০১৯-০৭-১৭ ৯:৩৫:৪৫ পিএম

এরশাদকে শ্রদ্ধা করতেন তোফায়েল

২০১৯-০৭-১৭ ৯:২৫:২৮ পিএম