ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ২৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে পলাতক আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খালেক সরদারের ছেলে মো. রাকিবুল (২৪)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১ জানুয়ারি সকাল ১০টায় দৌলতপুর বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাওয়ার সময় স্কুলের নিকটস্থ রাস্তা থেকে আসামি রাকিবুল তার আরও দুই সহযোগীসহ ওই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে ২৫ জানুয়ারি দৌলতপুর থানায় মামলা করেন।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের সরকারি কৌঁসুলি আকরাম হোসেন দুলাল জানান, দৌলতপুর থানার স্কুলছাত্রী অপরণ ও ধর্ষণ মামলায় আসামি রাকিবুলকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামি জামিনে থেকে পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/কুষ্টিয়া/২৫ মার্চ ২০১৯/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়