গোপালগ‌ঞ্জে তিন সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ২:৩৫:০০ পিএম
বাদল সাহা | রাইজিংবিডি.কম

গোপালগঞ্জে চাকা ফেটে দুর্ঘটনায় পতিত প্রাইভেটকার

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে প্রচন্ড ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে গেছে প্রাইভেটকার। এতে সামচুন্নাহার বেগম (৫৫) নামে এক নারী ঘটনাস্থলেই নিহত হন।

এই দুর্ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার তিলছড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান জানান, আজ মঙ্গলবার দুপুরে মো: আকরাম আলী শেখ ও তার স্ত্রী সামচুন্নাহার বেগম অন্যদের নিয়ে প্রাইভেটকারে কাশিয়ানীর রামদিয়া বাজার এলাকায় যাচ্ছিলেন। প্রাইভেটকারটি মহাসড়কের তিলছড়া এলাকায় পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সামচুন্নাহার বেগম মারা যান।

এ সময় প্রাইভেটকারে থাকা আরো চারজন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। আহত চারজনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ছাড়াও সোমবার রাতে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাটকেলবাড়ীতে ব্রিজ ভেঙ্গে বালু বোঝাই ট্রাক খালে পড়ে শাকিল শেখ (২২) নামে একজন ট্রাকচালক নিহত হন।

মুকসুদপুর থানার উপ-পরিদর্শক মো: মিজানুর রহমান জানান, টেকেরহাট থেকে একটি নির্মাণাধীন ব্রিজের জন্য বালু বোঝাই করে ট্রাকটি বরমপাল্টা গ্রামে যাচ্ছিল। এসময় পাটিকেলবাড়ী গ্রামের একটি পুরাতন ব্রিজের উপর উঠলে ব্রিজটি ভেঙ্গে ট্রাকটি খালে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ট্রাকচালক শাকিল শেখ নিহত হন।

অপরদিকে, সোমবার রাতে গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কের পিংগুলিয়া নামক স্থানে বাস চাপায় মুন্নি আক্তার (১৭) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক নারীসহ দুইজন ।

নিহত মুন্নি আক্তার ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চন্দনী গ্রামের মুরাদ শেখের মেয়ে। তবে, আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান জানান, তারা মোটর সাইকেলে ফরিদপুরের বোয়ালমারী থেকে গোপালগঞ্জ আসছিলেন। কাশিয়ানী লিংক রোড থেকে পিংগুলিয়া দিয়ে মহাসড়কে ওঠার সময় ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী দোলা পরিবহনের যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে কিশোরী মুন্নি আক্তারসহ মোটর সাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন।

এসময় তাদেরকে উদ্ধার করে কা‌শিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মুন্নি আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত এক নারী ও মোটরসাইকেল চালক এখন চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/ ১৬ এপ্রিল ২০১৯/বাদল সাহা/টিপু

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফলের আড়ালে মাদক পাচার

২০১৯-০৭-১৭ ৭:২৮:৪৬ পিএম

শত বছরের ভবন ধস

২০১৯-০৭-১৭ ৭:২২:৪০ পিএম

বুবলীর ‘কাটে না প্রহর’

২০১৯-০৭-১৭ ৭:১৭:৫৪ পিএম

সিলেটে ইংরেজি ভীতি কাটছে

২০১৯-০৭-১৭ ৭:০৮:২১ পিএম

আসামে বন্যায় গৃহহীন ৪৭ লাখ মানুষ

২০১৯-০৭-১৭ ৬:৫৩:৪৫ পিএম

দুই পাখি মারার কৌশলে বিএনপি

২০১৯-০৭-১৭ ৬:১১:৩৭ পিএম

প্রাইম ব্যাংক-এসএসএস চুক্তি

২০১৯-০৭-১৭ ৬:০৭:৪০ পিএম