নোয়াখালীতে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

প্রকাশ: ২০১৯-০৪-১৮ ৪:২১:৪০ পিএম
মাওলা সুজন | রাইজিংবিডি.কম

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে বৃদ্ধের হাতে সেনবাগে চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থী (১০) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মধ্যম মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

বুধবার রাতে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে  নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা সেনবাগ থানায়  মামলা করেছেন।

শিশুটির মা জানান, গত ১৫ এপ্রিল  বিকেল ৫টায় সহপাঠিদের সাথে খেলা করছিল শিশুটি। এসময় পাশ্ববর্তী মৌলভী বাড়ির আবুল বশর (৬৫) ২০ টাকার বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে শিশুটি তার বসতঘরে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য শাঁসিয়ে দেয়।

মঙ্গলবার বিকেলে শিশুটির সহপাঠিরা আগের দিনে বৃদ্ধের সাথে কী ঘটেছে জানতে চাইলে ঘটনাটি ফাঁস হয়। বুধবার বিকেলে শিশুটির বাবা  আবুল বশরের বিচার চেয়ে স্থানীয়  লোকজনকে জানিয়ে শালিস বৈঠক ডাকে। পাড়ার লোকজন জড়ো হলেও অভিযুক্ত আবুল বসর বৈঠকে না আসায় রাত ১০ টায় বিষয়টি থানায় জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই  আবুল বশর পালিয়ে যায়।

সেনবাগ থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আবদুল আলী পাটোয়ারী জানান, শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।  আবুল বশরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/১৮ এপ্রিল ২০১৯/মাওলা সুজন/শাহেদ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

২০২২ সাল পর্যন্ত রিয়ালে ন্যাচো

২০১৯-০৫-২২ ১০:০৫:২০ পিএম

ময়লার স্তূপে নবজাতকের লাশ

২০১৯-০৫-২২ ৮:৩৯:২৪ পিএম