বিপুল জালনোটসহ ১ ব্যক্তি গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৫-১৫ ৯:৪৭:৪৪ পিএম
নজরুল মৃধা | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : আসন্ন ঈদ ঘিরে জালনোট সরবরাহকারী প্রতারক চক্রের সদস্যরা সক্রিয় হয়েছে। এমনি এক ব্যক্তিকে বিপুল সংখ্যক জালনোটসহ গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দুপুরে রংপুর নগরীর পীরজাবাদ এলাকার জুগিটারী থেকে হোসেন আলীকে গ্রেপ্তার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। এ সময় জালনোট তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। বিকেলে কোতোয়ালি থানায় পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, রমজান ও ঈদের কেনাকাটা ঘিরে জালনোট সরবরাহকারী প্রতারক চক্রের সদস্যরা সক্রিয় হয়েছে। এই চক্রের সক্রিয় সদস্য ও জালনোট প্রস্তুতকারী আলী হোসেন। তিনি দীর্ঘদিন ধরে জালনোটের মাধ্যমে প্রতারণা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার তার জুগিটারীর বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় আলী হোসেনের শয়ন কক্ষে থাকা ১৬ লাখ ১০ হাজার টাকার ভারতীয় ও বাংলাদেশি জালনোট উদ্ধার করা হয়। এরমধ্যে সাড়ে ১১ লাখ টাকার ৫০০ ও ১০০০ টাকার বাংলাদেশি জালনোট ও ভারতীয় ৪ লাখ ৬০ হাজার টাকার জাননোট।

আরপিএমপি কমিশনার বলেন, গ্রেপ্তার আলী হোসেন কুড়িগ্রামের রৌমারী উপজেলার টাপুরচর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। তিনি জালনোট তৈরির মাধ্যমে প্রতারণার ব্যবসা করে আসছিলেন। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

 

 

রাইজিংবিডি/রংপুর/১৫ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘বাংলাদেশ দেখিয়ে দিয়েছে!’

২০১৯-০৭-১৮ ৫:৫১:১০ পিএম

বিসিএস ক্যাডার হলেন আরো ২২ জন

২০১৯-০৭-১৮ ৫:১৯:০৬ পিএম
জঙ্গিবিরোধী অভিযান

১০ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

২০১৯-০৭-১৮ ৫:০৪:০৬ পিএম