আদালত থেকে আসামি পলায়ন, ৫ পুলিশ বরখাস্ত

প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৭:৫৫:৫৫ পিএম
রুমন চক্রবর্তী | রাইজিংবিডি.কম

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ আদালতের বারান্দা থেকে মাদক মামলার এক আসামি পালিয়ে গেছে। রোববার দুপুরে আদালতের দোতলা থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া নিয়ে পালিয়ে যায় আসামি মো. মুর্শিদ।

শনিবার মো. মুর্শিদকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছিল ভৈরব থানা পুলিশ। তিনি ভৈরব উপজেলার মুনিয়াকান্দি-গজারিয়া গ্রামের মো, আক্কাসের ছেলে।

এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে ভৈরব থানার পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মুর্শিদসহ চার আসামিকে পৃথক মামলায় কিশোরগঞ্জ আদালতে নিয়ে যাচ্ছিল পাঁচ পুলিশ। তারা আদালতের দোতলায় যেতেই কৌশলে মুর্শিদ পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, আসামিদের প্রথমে আদালতের পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে আদালতে পাঠানো হয়। পুলিশ সদস্যরা আসামিদের পুনরায় ওই কার্যালয়ে নিয়ে যাচ্ছিল। সেখানে যাওয়ার আগে মুর্শিদ পালিয়ে যায়।

সাময়িক বরখাস্ত হওয়া ভৈরব থানার পুলিশ সদস্যরা হচ্ছেন- কনস্টেবল মো. নাজিম উদ্দিন, ফয়সাল আহমেদ, মো. মমতাজ, মো. শাহজাহান ও মো. জয়নাল।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, মাদক মামলার আসামি মুর্শিদ পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়ায় দায়িত্বরত পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনা নিয়ে তদন্ত করা হচ্ছে। তাছাড়া পলাতক মুর্শিদের বিরুদ্ধে আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৯ মে ২০১৯/রুমন চক্রবর্তী/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বেনাপোল স্থলবন্দরে পণ‌্য জব্দ

২০১৯-০৬-২৭ ৫:৩৩:৫৬ পিএম

শিশু ধর্ষণ : ইমামসহ দুজনের সাজা

২০১৯-০৬-২৭ ৫:০৯:৫৫ পিএম

‘বলিউডে বন্ধুত্ব করতে আসিনি’

২০১৯-০৬-২৭ ৪:৪৩:৩১ পিএম