কোটালীপাড়ায় শিক্ষক বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ

প্রকাশ: ২০১৯-০৬-১৬ ৫:৪৪:২৪ পিএম
বাদল সাহা | রাইজিংবিডি.কম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বিনয় কৃষ্ণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জগদীশ চন্দ্র হালদারকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আজ রোববার বিদ্যালয় চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা। মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয় চত্ত্বরে এসে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে শিক্ষার্থী প্রিন্স বালা, কংকন বৈদ্য, রথীন মজুমদার বক্তব্য রাখেন।

এ সময় তারা বলে, তাদের শ্রদ্ধেয় শিক্ষক জগদীশ চন্দ্র হালদারকে মিথ্যা অপবাদ দিয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটি বহিষ্কার করেছেন। যে পর্যন্ত তাদের স্যারকে ক্লাস করার অনুমতি না দেবে,  ততক্ষণ পর্যন্ত তারা ক্লাস বর্জন করে আন্দোলন চালিয়ে যাবে।

অভিযুক্ত শিক্ষক জগদীশ চন্দ্র হালদার বলেন, ‘‘এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করিনি।’’ এ বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি অতনু হালদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তিনি ঢাকা অবস্থান করছেন।

গত ২৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগ এনে বিদ্যালয় ম্যানেজিং কমিটি শিক্ষক জগদীশ চন্দ্র হালদারকে সাময়িক বহিষ্কার করে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৬ জুন ২০১৯/বাদল সাহা/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম

‘মাদক জাতিকে ধ্বংস করে’

২০১৯-০৭-২০ ১০:১৪:৫৮ পিএম

১০ রেস্টুরেন্টকে জরিমানা

২০১৯-০৭-২০ ৯:৩৯:০২ পিএম

বিপিএল মাতাবেন জেপি ডুমিনি

২০১৯-০৭-২০ ৯:২৫:৩৬ পিএম