ভালো কাজের পুরস্কার পেলো সিএমপির ৫১ পুলিশ

প্রকাশ: ২০১৯-০৬-২০ ৮:৩৪:১১ পিএম
রেজাউল করিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তারসহ মে মাসে ভালো কাজের জন্য পুরস্কৃত হয়েছেন চট্টগ্রাম নগর পুলিশের ৫১ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ। বৃহস্পতিবার দুপুরে দামপাড়া পুলিশ লাইনে মাসিক অপরাধ সভায়  পুরস্কারপ্রাপ্তদের হাতে নগদ অর্থ ও সনদ তুলে দেন নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান।

সভায় পুলিশ কমিশনার সব জোনের ডিসিদের স্ব স্ব জোনে নিরাপত্তা বিষয়ে বিশেষ নির্দেশনা প্রদান করেন। এছাড়া সভায় ওয়ারেন্ট তামিল এবং ওয়ারেন্টের গায়ে তামিলকারী অফিসারের কৈফিয়ত উল্লেখ করা, অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা, ট্রাফিক সংক্রান্ত মামলাসমূহ দ্রুত নিষ্পত্তি করতে ডিসি, এসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তাদের তাগিদ প্রদান করেন।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএম (বার),  উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. হামিদুল আলম, বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মো. আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) মো. মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ জুন ২০১৯/রেজাউল/শাহেদ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তুরস্কে বাস উল্টে ১৭ জন নিহত

২০১৯-০৭-১৮ ১০:৩২:৩৭ পিএম

শেষ ম্যাচে হারল বাংলাদেশ

২০১৯-০৭-১৮ ১০:৩০:৪৫ পিএম

২৯৯ রানে পিছিয়ে বিসিবি একাদশ

২০১৯-০৭-১৮ ১০:২২:৪৪ পিএম

জমে থাকা পানি নিষ্কাশনের আহ্বান

২০১৯-০৭-১৮ ৯:০৩:৫৫ পিএম

সরকার গণতন্ত্র হরণ করেছে : ফখরুল

২০১৯-০৭-১৮ ৮:৩৫:৩৩ পিএম