মাত্র ১০৩ টাকায় কনস্টেবল নিয়োগে প্রচারণা

প্রকাশ: ২০১৯-০৬-২৭ ৪:৪৫:০৪ পিএম
বিলাস দাস | রাইজিংবিডি.কম

পটুয়াখালী সংবাদদাতা : মাত্র ১০৩ টাকায় পুলিশে কনস্টেবল পদে লোক নিয়োগের প্রতিশ্রুতি দিয়ে প্রচারণা চালাচ্ছে পটুয়াখালীর পুলিশ। ৭-৮ দিন পূর্ব থেকে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে লিফলেট বিতরণ, ব্যানার প্রদর্শন করে এ প্রচার অভিযান চালানো হচ্ছে। বৃহস্পতিবার ছিল প্রচারণার শেষ দিন।

পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ পরিদর্শক হুমায়ন কবিরসহ অনেককে এ প্রচারণা চালাতে দায়িত্ব দেওয়া গেছে। এ প্রচারণার অংশ নেন জেলা আওয়ামীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন।

পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, ২৯ জুন পটুয়াখালীতে পুলিশ কনস্টেবল ভর্তি পরীক্ষা হবে। এই চাকরি পেতে প্রার্থীরা দালাল চক্রের মাধ্যমে বিভিন্ন ভাবে প্রতারণার শিকার হচ্ছে। প্রার্থীরা তাদের যোগ্যতার মাধ্যমে চাকরি পেলেও দালাল চক্রের মাধ্যমে চাকরি হবে বলে প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়া হচ্ছে। দালাল চক্রটি নানা কৌশলে পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে সখ্যতা রয়েছে প্রমাণ করার চেষ্টা করে টাকা হাতিয়ে নেয়। 

তিনি জানান, কনস্টেবল পদে নিয়োগ শতভাগ স্বচ্ছ করতে পুলিশের পক্ষ থেকে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। লিফলেট বিতরণকালে প্রার্থী ইমরান, সোয়েব বলেন, কোনো প্রার্থী যদি বিনা টাকায় চাকরি পায়, তাহলে ঘুষের লেনদেন কমে যাবে। কেউ ধার দেনা করে চাকরি নিলে, সেই দেনা মেটাতে তাকে ঘুষের দিকে ধাবিত হতে হয়। তার কাছ থেকে জনগণ সেবার বদলে শোষিত হয়।

 

রাইজিংবিডি/পটুয়াখালী/২৭ জুন ২০১৯/বিলাস দাস/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম

‘মাদক জাতিকে ধ্বংস করে’

২০১৯-০৭-২০ ১০:১৪:৫৮ পিএম

১০ রেস্টুরেন্টকে জরিমানা

২০১৯-০৭-২০ ৯:৩৯:০২ পিএম

বিপিএল মাতাবেন জেপি ডুমিনি

২০১৯-০৭-২০ ৯:২৫:৩৬ পিএম