অপহরণের পর কলেজছাত্রী হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

প্রকাশ: ২০১৯-০৬-২৭ ৪:৫৮:৫৭ পিএম
কুমার শুভ রায় | রাইজিংবিডি.কম

পিরোজপুর সংবাদদাতা : প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় পিরোজপুরের নেছারাবাদ উপজেলার এক কলেজ ছাত্রীকে অপহরণের পর হত্যার ঘটনায় হত্যাকারীকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান এ আদেশ দেন। মৃত্যুদণ্ড পাওয়া লিটন মন্ডল নেছারাবাদ উপজেলার আটঘর গ্রামের সুধীর রঞ্জন মন্ডলের ছেলে।

মামলার নথিসূত্রে জানা যায়, নেছারাবাদ উপজেলার আটঘর গ্রামের সুভাস চন্দ্র দেউড়ীর কলেজ পড়ুয়া মেয়ে ঝর্ণা রাণী দেউড়ীকে দীর্ঘ দিন ধরে উত্ত্যক্ত করে একই গ্রামের লিটন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝর্ণাকে বিভিন্ন সময় অপহরণের হুমকি দিয়ে দেয় লিটন। সর্বশেষ ২০০৯ সালের ১৪ মে ঝর্ণা তার বোনের বাড়ি বাগেরহাট থেকে ফেরার পথে লিটনসহ ৪-৫ জন ঝর্ণাকে অপহরণ করে ট্রলারযোগে নিয়ে যায়। পরবর্তীতে বরিশালের বানারিপাড়া থানা পুলিশ নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত হিসেবে ঝর্ণার মৃতদেহ উদ্ধার করে এবং লাশের ময়না তদন্ত শেষে অজ্ঞাত লাশ হিসেবে দাফন করে। পরবর্তীতে ঝর্ণার পরিবার পত্রিকার মাধ্যমে বিষয়টি জেনে ঝর্ণাকে শনাক্ত করার পর লিটনসহ ৪-৫ জনকে আসামি করে নেছারাবাদ থানায় মামলা দায়ের করে।

ঘটনার পর থেকে লিটন পলাতক রয়েছে। এ ঘটনায় আরো তিন জনকে আসামি করা হলেও আদালত তাদের মামলা থেকে অব্যহতি দেয়। 

 

রাইজিংবিডি/পিরোজপুর/২৭ জুন ২০১৯/কুমার শুভ রায়/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম

‘মাদক জাতিকে ধ্বংস করে’

২০১৯-০৭-২০ ১০:১৪:৫৮ পিএম

১০ রেস্টুরেন্টকে জরিমানা

২০১৯-০৭-২০ ৯:৩৯:০২ পিএম

বিপিএল মাতাবেন জেপি ডুমিনি

২০১৯-০৭-২০ ৯:২৫:৩৬ পিএম