বেলজিয়াম-নেদারল্যান্ডসের সঙ্গে বাণিজ্য প্রসারের আশা

প্রকাশ: ২০১৮-০৪-১১ ৯:২৯:১০ পিএম
নাসির উদ্দিন | রাইজিংবিডি.কম

অর্থনৈতিক প্রতিবেদক : বেলজিয়াম এবং নেদারল্যান্ডসের সম্ভাব্য সব সেক্টরের সঙ্গে বাংলাদেশের প্রাইভেট সেক্টরের ব্যবসাবাণিজ্য ক্ষেত্রকে প্রসারিত করার বিষয়ে আশাবাদী বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান কাজী মো. আমিনুল ইসলাম।

বুধবার রাজধানীর বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) মিলনায়তনে এক প্রস্তুতিমূলক সভা শেষে প্রেস বিফিংয়ে এ কথা জানান তিনি। বেলজিয়াম ও নেদারল্যান্ডসের সঙ্গে বিনিয়োগ উন্নয়ন সংক্রান্ত বিষয়ে এ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশকে তুলে ধরার জন্য তথ্যপ্রযুক্তি, কৃষি এবং গবেষণা ও উন্নয়ন ক্ষেত্রে বিনিয়োগ আকৃষ্ট করার লক্ষ্যে প্রতিনিধিদল সর্বাত্মক প্রচেষ্টা চালাবেন বলে আশা প্রকাশ করেন বিডার নির্বাহী চেয়ারম্যান।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ এবং ডাচ বাংলা চেম্বার অব কমার্স -এর যৌথ উদ্যোগে 'বিডা-ডিবিসিসিআই ইনভেস্টমেন্ট অ্যান্ড ট্রেড ডেলিগেশন-২০১৮' এর নেদারল্যান্ডস এবং বেলজিয়ামে অনুষ্ঠিতব্য প্রোগ্রামের প্রস্তুতি বিষয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী, ডাচ বাংলা চেম্বার অব কমার্স -এর প্রতিনিধি, নেদারল্যান্ডস দূতাবাসের এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিভাগ ও সংস্থার প্রতিনিধিগণ।



রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৮/নাসির/এনএ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১০ ৮:৫১:২৪ এএম

ছবিতে নজরকাড়া মীনাক্ষি

২০১৮-১২-১০ ৮:০৬:১৯ এএম

বিএনপি ছাড়লেন মনির খান

২০১৮-১২-০৯ ৮:৪৮:৩১ পিএম