বাংলাদেশ ব্যাংক কো-অপারেটিভের নির্বাচনে হলুদ দলের জয়

প্রকাশ: ২০১৮-০৫-১৫ ৬:২৫:৩১ পিএম
নাসির উদ্দিন | রাইজিংবিডি.কম

অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে ব্যাংকের অরাজনৈতিক সংগঠন হলুদ দল।

মঙ্গলবার বাংলাদেশ ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৪ মে অনুষ্ঠিত সংগঠনের ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে ১২টি পদের মধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদের একটি এবং সম্পাদকসহ ১০টি পদে জয়লাভ করে হলুদ দল।

এর মধ্যে সম্পাদক পদে  হলুদ দলের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. রজব আলী টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন।

এছাড়া চেয়ারম্যান পদে প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. সহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে উপমহাব্যবস্থাপক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, সহ-সম্পাদক পদে যুগ্ম পরিচালক মো. ফয়েজ আহমদ ও মো. জহিরুল হক, পরিচালক পদে যুগ্ম পরিচালক মো. আবদুল মতিন মোল্যা, উপব্যবস্থাপক মো. জালেনুর রহমান (মতিঝিল অফিস), উপ পরিচালক তানবীন হাসান এবং আজহারুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক আব্দুল্লাহীল বাকী সরকার (মতিঝিল অফিস) বিজয়ী হন।

অন্যদিকে নীল দল থেকে নির্বাচিত হয়েছেন ভাইস চেয়ারম্যান পদে যুগ্ম পরিচালক মো. দেলোয়ার হোসেন এবং পরিচালক পদে উপ-পরিচালক পিনাকী রঞ্জন সরকার।

নির্বাচনে ১২টি পদের বিপরীতে হলুদ দল, নীল দল এবং সবুজ দলের ৩০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে বাংলাদেশ ব্যাংক হলুদ দলের পক্ষ থেকে কো-অপারেটিভ নির্বাচনে দলকে বিজয়ী করায় সমিতির সদস্যসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৮/নাসির/রফিক

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার

২০১৮-০৭-২০ ১০:৩১:৩৬ পিএম

ফখর অপরাজিত ২১০, জিম্বাবুয়ে ১৫৫!

২০১৮-০৭-২০ ৯:১৯:১৬ পিএম

শেষ ম্যাচে যুবাদের বড় জয়

২০১৮-০৭-২০ ৭:৫১:৪১ পিএম

৫ দিনের সফরে ভারত যাচ্ছেন এরশাদ

২০১৮-০৭-২০ ৬:৫৫:৩৮ পিএম