ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মার্সেল বিশ্বকাপ ফুটবল কুইজে প্রথম পুরস্কার জয়ী নাজমুল ও আলী

রফিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ১৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল বিশ্বকাপ ফুটবল কুইজে প্রথম পুরস্কার জয়ী নাজমুল ও আলী

নিজস্ব প্রতিবেদক : রাশিয়া ফুটবল বিশ্বকাপে সমর্থকদের মন রাঙাতে দৈনিক আমাদের সময় পাশে ছিল কুইজ প্রতিযোগিতা দিয়ে। মার্সেল নিয়মিত এই কুইজের পৃষ্ঠপোষকতা করেছে। দুটি পর্বে এই প্রতিযোগিতা হয়।

বুধবার কুইজ প্রতিযোগিতার দুই পর্বের ড্র হয়। প্রথম পর্বে বিজয়ী হন ডেমরার নাজমুল ও দ্বিতীয় পর্বে গাবতলীর আলী।

ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক আমাদের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার, ব্যবস্থাপনা সম্পাদক সন্তোষ শর্মা, উপ-সম্পাদক দীপঙ্কর লাহিড়ী, মার্সেলের নির্বাহী পরিচালক মোহাম্মদ হুমায়ুন কবীর, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর শাখাওয়াত হোসেন, আমাদের সময়ের হেড অব মার্কেটিং মোহাম্মদ আহসানুজ্জামান রিমন, ভলিবল তারকা সাঈদ আল জাবীর, চিত্রনায়ক শরীফুল রাজ, নাট্যপরিচালক সঞ্জয় সমদ্দার। ড্র অনুষ্ঠান উপস্থাপনা করেন ইভান সাইর।

 



বিশ্বকাপ কুইজে প্রথম পর্বে বিজয়ীরা হলেন- প্রথম- নাজমুল (ডেমরা), দ্বিতীয়- মেহেরুন্নেছা (নাজিমুদ্দিন রোড), তৃতীয়- ওয়াসি ইসলাম (র্ফামগেট), চতুর্থ- লিমা আক্তার (রামপুরা), তানভির মাহমুদ (কোতয়ালি), রনি (মিরপুর), মো. বাবুল (কেসি দে রোড, চট্টগ্রাম) ও মো. আরমান (খিলক্ষেত), পঞ্চম- আবির (ভোলা), আরমিন (মিরপুর), গালিবা (মিরপুর), ইকবাল আহমেদ (মিরপুর) ও রুমা (মিরপুর)

দ্বিতীয় পর্বের বিজয়ীরা হলেন- প্রথম- আলী (গাবতলী), দ্বিতীয়- সুমাইয়া (উত্তরা), তৃতীয়- মোসা. রিয়া আক্তার (চৌদ্দগ্রাম), চতুর্থ- এস এম মামুন হোসেন (বাংলামটর) ও মো. শাহেদুজ্জামান (মোহাম্মদপুর), পঞ্চম- সাদিকা (ওয়ারি), বেলাল হোসেন (ফেনী), ওমর ফারুক (কুমিল্লা), ফারিহা আক্তার (ইসলামপুর) ও রাইয়ান মোস্তাফা (চট্টগ্রাম), ষষ্ঠ- সাবরিনা (মতিঝিল), মুস্তাকিম (মিরপুর), মো. শাহাজান (চৌদ্দগ্রাম), আক্কাছ হোসেন (বাড্ডা) ও আলম (ঠাকুরগাঁও)।



রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৮/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়