মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ

প্রকাশ: ২০১৮-১০-০৮ ১০:২৩:৩৯ পিএম
রফিক মুয়াজ্জিন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বিশ্বকাপ ফুটবল শেষ হয়েছে অনেক আগেই, কিন্তু দেশের জনপ্রিয় দৈনিক মানবকণ্ঠে আজও বইছে বিশ্বকাপ ফুটবলের আমেজ। বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মার্সেলের পৃষ্ঠপোষকতায় দৈনিক মানবকণ্ঠ আয়োজন করেছিল ‘মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজ’।

সোমবার (৮ অক্টোবর) বিকেলে রাজধানীতে মানবকণ্ঠ কার্যালয়ের সম্মেলন কক্ষে উৎসবমুখর পরিবেশে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো ‘মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের’ পুরস্কার বিতরণী। এদিন অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক কায়সার হামিদ, মার্সেলের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবির, দৈনিক মানবকণ্ঠের প্রকাশক জাকারিয়া চৌধুরী, ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী, উপদেষ্টা সম্পাদক বিপ্লব রহমান, মহাব্যবস্থাপক সৌরভ হাসান ভূঁইয়া, প্রধান প্রতিবেদক বাছির জামাল, স্পোর্টস ইনচার্জ মহিউদ্দিন পলাশ, উপ-মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মিজানুর রহমান ও উপ-ব্যবস্থাপক (বিপণন) ইকবাল হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা।

অনুষ্ঠানে কায়সার হামিদ বলেন, বিশ্বের সব মানুষের কাছে জনপ্রিয় খেলা ফুটবল। বিশ্বকাপ ফুটবল শেষ হয়েছে অনেক আগেই। কিন্তু আজও দেশের জনপ্রিয় দৈনিক মানবকণ্ঠে বিরাজ করছে সেই বিশ্বকাপ ফুটবলের আমেজ। ‘মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজ’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমি আনন্দিত। আমি আশা করি, ভবিষ্যতেও মানবকণ্ঠ শুধু ফুটবল নয়, বিভিন্ন ধরনের খেলাধুলাসহ নতুন নতুন প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করবে। আমি মার্সেল ও মানবকণ্ঠ দুই প্রতিষ্ঠানকেই ধন্যবাদ জানাই।
 


মার্সেলের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবির বলেন, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক কায়সার হামিদকে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমাদের সঙ্গে পেয়ে আমরা আনন্দিত। ভালো কিছু উদ্যোগের সঙ্গে মার্সেল সব সময় ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করতে পেরে আমরা আনন্দিত। শুধু খেলাধুলা ও কুইজ নয়, বিভিন্ন ধরনের নতুন নতুন প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে মানুষের অংশগ্রহণ সব সময় বেশি, তাই এ ধরনের উদ্যোগে মানকণ্ঠের সঙ্গে মার্সেল সব সময় থাকবে বলে আমি আশা করি।

মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজ দুটি অংশে বিভক্ত ছিল। প্রথম পর্বের ১ম পুরস্কার মার্সেল রেফ্রিজারেটর (১২.৫ সিএফটি) জিতেছেন রাজধানীর নাখালপাড়া এলাকার কামরুল ইসলাম ও দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার মার্সেল এলইডি ৪৩ ইঞ্চি টেলিভিশন জিতেছেন চাঁদপুরের তৃশা মনি।

পুরস্কার গ্রহণের পর তারা বলেন, আমরা মার্সেল ও মানবকণ্ঠকে ধন্যবাদ জানাই। আমরা চাই, দেশের জনপ্রিয় দৈনিক মানবকণ্ঠ এমনভাবে আরো কুইজ ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করুক।

মার্সেল-মানবকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের ১ম পর্বের ২য় পুরস্কার মার্সেল ৩২ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন যশোরের নাজনীন। ৩য় পুরস্কার মার্সেল ২৪ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন রামগঞ্জের ফরিদ। ৪র্থ পুরস্কার মার্সেল ব্লেন্ডার জিতেছেন কুইজে অংশগ্রহণকারী ৫ জন। তারা হলেন- মিরপুরের ডি এম ফারুক, কুমিল্লার নূরপুরের ওমর ফারুক, রংপুরের জয়পুর আলমনগরের হুমায়ন কবির চৌধুরী, ঢাকার আশুলিয়ার নূরুল আহাদ, গুলশানের আঁখি আক্তার। এছাড়া, ৫ম পুরস্কার মার্সেল রাইস কুকার জিতেছেন কুইজে অংশগ্রহণকারী আরো ৫ জন। তারা হলেন- কুমিল্লার পুরাতন চৌধুরীপাড়ার মাহি, মাদারীপুরের টিলারচরের বিপ্লব হোসেন, ঢাকার দনিয়ার মো. ইউসুফ, কুমিল্লার চৌদ্দগ্রামের মিম, ঢাকার কুড়িলের জোবেদা খাতুন।
 


২য় পর্বের ২য় পুরস্কার মার্সেল রেফ্রিজারেটর (১২.৫ সিএফটি) জিতেছেন নীলফামারীর রাসেল আহমদ। ৩য় পুরস্কার মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন মিরপুরের মোস্তফা সরকার। ৪র্থ পুরস্কার মার্সেল ব্লেন্ডার জিতেছেন ৫ অংশগ্রহণকারী। তারা হলেন- ঢাকার মানিকনগরের হুরায়ারা কবির ফিদা, কলাবাগানের রাফি, মহাখালীর নূরুল হুদা, ধামরাইয়ের নাফিদ, বাংলাবাজারের রিজুয়ান। এছাড়া, ৫ম পুরস্কার মার্সেল রাইস কুকার জিতেছেন ৫ অংশগ্রহণকারী। তারা হলেন- ধামরাই থানারোডের জামাল উদ্দিন, শ্যামপুরের পারুল আক্তার, কুমিল্লার নূরপুরের ওমর ফারুক, মান্দাইলের লিয়াকত, মিরপুরের বাগবাড়ির জারা।

তারা সবাই পুরস্কার হাতে পেয়ে মার্সেল ও মানবকণ্ঠকে ধন্যবাদ জানান এবং দুই প্রতিষ্ঠানেরই সফলতা কামনা করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ অক্টোবর ২০১৮/রফিক

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

চীনে আরেক কানাডীয় নিখোঁজ

২০১৮-১২-১৩ ৩:৪৯:৪৮ পিএম

দেশের বাজারে হুয়াওয়ে মেট ২০ প্রো

২০১৮-১২-১৩ ২:৪৩:১০ পিএম