ওয়ালটন-ইত্তেফাক বিশ্বকাপ ফুটবল কুইজে বিজয়ীদের পুরস্কার প্রদান

প্রকাশ: ২০১৮-১০-১৭ ১০:২৬:৩৯ এএম
আরজু | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন-ইত্তেফাক বিশ্বকাপ ফুটবল-২০১৮ কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ইত্তেফাক কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রথম ও দ্বিতীয় পর্বের লটারির পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ুন কবির, দৈনিক ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, কার্য নির্বাহী পরিচালক মুহিবুল আহসান শাওন এবং দৈনিক ইত্তেফাকের কর্মকর্তাবৃন্দ।

ওয়ালটন-ইত্তেফাক বিশ্বকাপ ফুটবল কুইজের প্রথম পর্বের ১ম পুরস্কার ওয়ালটন এয়ার কন্ডিশনার (১.৫ টন) পেয়েছেন আবুল কালাম, দ্বিতীয় পুরস্কার ওয়ালটন রেফ্রিজারেটর (১২.৫ এ এফ টি) পেয়েছেন জুয়েল বাড়ৈ, তৃতীয় পুরস্কার ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন পেয়েছেন মো. ইসহাক, চতুর্থ পুরস্কার ওয়ালটন স্মার্ট ফোন পেয়েছেন লিজা ও সিয়াম, পঞ্চম পুরস্কার ওয়ালটন রাইস কুকার পেয়েছেন খাদিজা আক্তার, রিতা, রাগিব, আজমিরা খাতুন ও তানভির মাহমুদ, ষষ্ঠ পুরস্কার ওয়ালটন ব্লেন্ডার পেয়েছেন নুর মোহাম্মদ, মিম, সিয়াম, শেফা ও সুমা মমতাজ।

ওয়ালটন-ইত্তেফাক বিশ্বকাপ ফুটবল কুইজের দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার ওয়ালটন এলইডি টিভি (৪৯ ইঞ্চি) পেয়েছেন মো. নাইম, দ্বিতীয় পুরস্কার ওয়ালটন রেফ্রিজারেটর (১২.৫ এস এফ টি) পেয়েছেন আকলিমা, তৃতীয় পুরস্কার ওয়ালটন এলইডি টিভি (৩২ ইঞ্চি) পেয়েছেন সালমান, চতুর্থ পুরস্কার ওয়ালটন স্মার্ট ফোন পেয়েছেন যুবরাজ ও কিরণ, পঞ্চম পুরস্কার ওয়ালটন রাইস কুকার পেয়েছেন বৃষ্টি বণিক, আকলিমা আক্তার, নাসিমা, মাহিদি ও শাবানা, ষষ্ঠ পুরস্কার ওয়ালটন ব্লেন্ডার পেয়েছেন মাছুমা, ইসমাইল হোসেন, শাহ পরান, মতিন ও ফাতেমা আক্তার।




রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৮/আরজু/ইভা 

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

তামিম ফিরছেন, সাকিবকে পাওয়ার আশা

২০১৮-১১-১৩ ৯:২৯:৩৮ পিএম