ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাণিজ্য মেলায় ব্লেজারে নানা অফার

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ৩১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় ব্লেজারে নানা অফার

ছবি : নাসির উদ্দীন

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আখেরি অফার, গোল্ডেন অফার, ফাটাফাটি অফারে সুলভ মূল্যে স্যুট, কোট, ব্লেজার বিক্রি চলছে। মেলার প্রথম দিকে যে ব্লেজারের দাম ছিল ১ হাজার ৮০০ থেকে ২ হাজার ৫০০ টাকা, এখন তা মিলছে ১ হাজার ৬০০ টাকা থেকে ২ হাজার ২০০ টাকায়।

বৃহস্পতিবার মেলার ২৩তম দিনে গিয়ে দেখা যায়,  বিভিন্ন ফ্যাশন হাউজের কোট-ব্লেজারের দাম হাতের নাগালে থাকায় সব বয়সী মানুষ ভিড় জমাচ্ছে এসব স্টলে। চলছে কোট-ব্লেজার বিক্রেতাদের হাঁক-ডাক। ক্রেতাদের আকৃষ্ট করতে কেউ দিচ্ছেন মূল্যছাড়, আবার কেউ কেউ দিচ্ছেন আখেরি, গোল্ডেন, ফাটাফাটি ও বাম্পার অফার।

 



মেলায় বেশ কয়েকটি স্টলে নানা রঙ ও সাইজের এসব কোট-ব্লেজারের পসরা সাজিয়ে রাখা হয়েছে। মনকাড়া রঙ আর ডিজাইনের সঙ্গে নিজের সাইজটি মিলিয়ে নিতে ব্যস্ত ক্রেতারা। এসব দোকানে ব্লেজারের পাশাপাশি স্যুট, মুজিব কোট, মোদি কোটসহ প্রয়োজনীয় জিনিস ১ হাজার থেকে ১ হাজার ৩০০ টাকায় বিক্রি করতে দেখা যায়।

মেলায় ঘুরে বেড়াতে ও ব্লেজার কিনতে এসেছিলেন রাজধানীর সূত্রাপুর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহসান ও তারেক। কথা হয় তাদের সঙ্গে। তারা রাইজিংবিডিকে বলেন, ‘আমরা তিনটি ব্লেজার কিনেছি। প্রতিটি ব্লেজার ১ হাজার ৬০০ টাকা করে নিয়েছে। দাম বাজারের তুলনায় একটু কম বলে কিনে ফেল্লাম। মেলার প্রথম দিকে একবার এসেছিলাম, তখন এ ব্লেজার এর দাম আরো বেশি ছিল। শেষ সময়ে আরো দাম কমবে মনে হচ্ছে।’

 



জিসান ফ্যাশনের কর্মচারী সুমন বলেন, মেলা শুরুর দিকে তেমন ব্যবসা না জমলেও গত তিন চার দিন ধরে বিক্রি ভাল হচ্ছে। আগামীকাল শেষ ছুটির দিন হওয়ায় ভিড় একটু বেশি হবে। ভিড় বেশি হলে বিক্রিও আরো বাড়বে।

মেলায় দেশ কালেকশনের স্বত্ত্বাধিকারী বাবুল হোসেন বলেন, মেলায় এবার বেচাকেনা সন্তোষজনক। এখন আখেরি ছাড়ে আমরা পণ্য বিক্রি করছি। যেটার দাম ১ হাজার ৬০০ টাকা। ক্রেতা বেশি দরকষাকষি করলে এটা ১ হাজার ৪০০ টাকায়ও ছেড়ে দিচ্ছি। মূলত অল্প লাভ করতে পারলেই ছেড়ে দিচ্ছি আমরা।

 





রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৯/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়