শুরু হচ্ছে তিন দিনব্যাপী ওয়ালটনের ব্যবসায়িক সম্মেলন

প্রকাশ: ২০১৯-০৩-১১ ৫:৪৬:১০ পিএম
অগাস্টিন সুজন | রাইজিংবিডি.কম

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : ইলেকট্রনিক্স ব্যবসার বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার প্রত্যয় নিয়ে ওয়ালটনের আয়োজনে মঙ্গলবার শুরু হচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের বৃহৎ সম্মেলন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে তিন দিনের এই সম্মেলনে অংশ নিচ্ছেন সারা দেশের ৬ সহস্রাধিক ব্যবসায়ী।

সম্মেলন চলবে ১২ থেকে ১৪ মার্চ। এতে যোগ দিচ্ছেন ওয়ালটনের বিভিন্ন অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ডিস্ট্রিবিউটর এবং ডিলার ও সাব-ডিলারসহ ৬ হাজারেরও বেশি ব্যবসায়ী। আরো উপস্থিত থাকবেন ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সম্মেলনে অংশ নেওয়া ব্যবসায়ীরা সরেজমিনে ওয়ালটন কারখানার বিভিন্ন পণ্যের উৎপাদন ইউনিট পরিদর্শন করবেন। এ সময় তারা আধুনিক ইলেকট্রনিক্স ব্যবসার বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক আলোচনা করবেন।

সম্মেলন উপলক্ষে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজে এখন সাজ-সাজ রব। তৈরি করা হয়েছে সুবিশাল সম্মেলন কক্ষ। নির্মাণ করা হয়েছে সুদৃশ্য মঞ্চ। বর্ণিল ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছে কারখানা প্রাঙ্গণ।

ওয়ালটনের প্লাজা সেলস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ রায়হান বলেন, তিন দিনব্যাপী এই সম্মেলনের স্লোগান হচ্ছে ‘টুগেদার উই ক্যান চেঞ্জ দ্য ওয়ার্ল্ড’। দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের নিয়ে এমন একটি সম্মেলন আয়োজনের উদ্দেশ্য হলো তৃণমূল থেকে আন্তর্জাতিক পর্যায়ে ওয়ালটনের বিপণন নেটওয়ার্ক আরো শক্তিশালী করা।

তিনি জানান, ১২ মার্চ মঙ্গলবার সম্মেলনের উদ্বোধনী দিনে অংশ নেবেন ওয়ালটনের বিভিন্ন অঞ্চলের প্রায় দুই হাজার ডিস্ট্রিবিউটর। ১৩ তারিখ বুধবার সম্মেলনের দ্বিতীয় দিনে যোগ দেবেন সারা দেশের ওয়ালটন প্লাজা ম্যানেজার এবং ডিলারসহ প্রায় তিন হাজার ব্যবসায়ী। আর সম্মেলনের তৃতীয় ও শেষদিনে বৃহস্পতিবার অংশ নেবেন ওয়ালটন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মার্সেলের ডিস্ট্রিবিউটর এবং ঊর্ধ্বতন কর্মকর্তাসহ এক হাজার ব্যবসায়ী।

সম্মেলন প্রসঙ্গে ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, বিশ্বব্যাপী প্রযুক্তিপণ্যের ব্যবসা বেশ চ্যালেঞ্জিং। এ খাতে খুব দ্রুত পরিবর্তন আসছে। এই পরিবর্তনে নেতৃত্ব দিতে নিজেকে প্রস্তুত করছে ওয়ালটন। এই সম্মেলনের মাধ্যমে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডে পরিণত হওয়ার লড়াইয়ে আরো একধাপ এগিয়ে যাবে বাংলাদেশের ওয়ালটন।

সম্মেলনে বিভিন্ন অঞ্চলের সেরা ডিস্ট্রিবিউটর এবং ডিলারদের পুরস্কৃত করা হবে। প্রতিদিনই থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।



রাইজিংবিডি/ঢাকা/১১ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘অন্যায়ের সঙ্গে আপোস নয়’

২০১৯-০৩-১৯ ১০:৩০:১৬ পিএম