মার্সেলের ডিস্ট্রিবিউটর কনফারেন্স শুরু

প্রকাশ: ২০১৯-০৩-১৪ ১১:০২:৫৬ এএম
অগাস্টিন সুজন | রাইজিংবিডি.কম

বেলুন উড়িয়ে মার্সেল ডিস্ট্রিবিউটর কনফারেন্স উদ্বোধন করছেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম নূরুল আলম রেজভী, এস এম শামসুল আলম এবং এস এম আশরাফুল আলম

নিজস্ব প্রতিবেদক : ইলেকট্রনিক্স পণ্যের জগতে শীর্ষস্থানে পৌঁছানোর প্রত্যয়ে শুরু হলো ‘মার্সেল ডিস্ট্রিবিউটর কনফারেন্স-২০১৯’। ‘লেটস এচিভ দ্য গোল টুগেদার’ স্লোগানে এই সম্মেলনে অংশ নিয়েছেন দেশের প্রায় সহস্রাধিক ব্যবসায়ী।

বৃহস্পতিবার সকালে (১৪ মার্চ, ২০১৯) গাজীপুরের চন্দ্রায় মার্সেল কারখানায় দিনব্যাপী এই সম্মেলন শুরু হয়। বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম নূরুল আলম রেজভী, এস এম শামসুল আলম এবং এস এম আশরাফুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা এবং হেড অব মার্সেল ড. সাখাওয়াত হোসেনসহ ঊদ্ধর্তন কর্মকর্তাগণ।

চিত্রনায়ক আমিন খানের সঞ্চালনায় সম্মেলনে অংশ নেয়া ব্যবসায়ীরা সরেজমিনে বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ মার্সেলের বিভিন্ন পণ্যের উৎপাদন ইউনিট ঘুরে দেখেন। তারা অত্যাধুনিক উৎপাদন প্রক্রিয়া এবং আন্তর্জাতিকমানের কারখানা দেখে বিস্মিত হন। সেই সঙ্গে মার্সেল পরিবারের সঙ্গে যুক্ত থাকতে পেরে গর্ববোধ করেন।

দেশীয় বাজারে মার্সেলের শেয়ার বৃদ্ধিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সেরা ডিস্ট্রিবিউটরদের পুরস্কৃত করা হবে। সবশেষে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।




রাইজিংবিডি/গাজীপুর/১৪ মার্চ ২০১৯/ অগাস্টিন সুজন/ইভা

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-১৯ ৮:৫৬:৪৯ এএম

শনিবার ডাকসুর প্রথম সভা

২০১৯-০৩-১৯ ৮:৪৮:৫৬ এএম

‘সন্তানই আমার সবকিছু হবে’

২০১৯-০৩-১৯ ৮:৪২:৫৬ এএম

শাইনপুকুর থেকে আবাহনীতে সৌম্য

২০১৯-০৩-১৯ ১২:১৪:০৭ এএম

দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেজ

২০১৯-০৩-১৮ ১০:২৫:১৯ পিএম

দুদক: বাংলাদেশ-শ্রীলঙ্কা মতবিনিময়

২০১৯-০৩-১৮ ১০:১৩:৩৩ পিএম

মেসির কোনো সীমানা নেই

২০১৯-০৩-১৮ ৮:৫৯:১০ পিএম