বেড়েই চলছে সবজির দাম

প্রকাশ: ২০১৯-০৩-১৫ ১২:২৫:৪২ পিএম
হাসিবুল ইসলাম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : সরবরাহে কোনো ঘাটতি নেই। কিন্তু কোনো কারণ ছাড়াই বেড়েছে অধিকাংশ সবজির দাম। চলতি সপ্তাহে ৭ থেকে ১০ টাকা বেড়েছে সবজিতে।

শুক্রবার রাজধানীর জিগাতলা  বাজার, রায়ের বাজার, মোহাম্মদপুর কৃষি মার্কেট ঘুরে এ চিত্র দেখা গেছে।

ফুলকপি ও বাঁধাকপি বেশ কিছুদিন ধরেই প্রতি পিস ২৫-৩০ টাকায় বিক্রি হচ্ছিল। বাজার ভেদে শুক্রবার সেই কপির দাম বেড়ে হয়েছে ৪৫-৫০ টাকা। মুলার দাম ১৫ টাকা থেকে বেড়ে হয়েছে ৫০ টাকা, টমেটোর দাম ৫ টাকা বেড়ে হয়েছে ৩০ টাকা। লাউ ৬০ টাকায় বিক্রি হয়েছে। শিমের দাম বেড়ে হয়েছে ৫০ থেকে ৬০ টাকা কেজি, আলু বিক্রি হয়েছে ১৬ টাকায়, গাজর ৩০ টাকা কেজি, পেঁপে ২৫ টাকা, চিচিঙ্গা ৬০ টাকা, বরবটি ১০০ টাকা ও শসা ৪০ টাকায় বিক্রি হয়েছে।

কাঁচা মরিচ বিক্রি হয়েছে ৬০ টাকা কেজি দরে। ধনেপাতা ৮০ টাকা কেজি দরে ।বেগুন ৪০ থেকে ৫০ টাকা, মিষ্টি কুমড়া কেজি ২০ টাকা, লেবু হালি ৪০ টাকায় বিক্রি হয়েছে।

দেশি ও আমদানি সব ধরনের পেঁয়াজ বিক্রি হয়েছে ২০ টাকা কেজি দরে। দেশি আদা বিক্রি হয়েছে ১০০ টাকায় এবং আমদানি করা আদা ৯০ টাকায়। রসুন বিক্রি হয়েছে দেশি ৫০ টাকা কেজি, আমদানি করা ৪০ টাকায়।

খাসির মাংস ৭০০ টাকা কেজি এবং গরুর মাংস বিক্রি হয়েছে ৫২০ টাকা দরে। ব্রয়লার মুরগি বিক্রি হয়েছে গত সপ্তাহের মতোই ১৫৫ টাকা কেজি দরে। লাল লেয়ার ২১০ টাকায়।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৯/হাসিবুল/শাহেদ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-১৯ ৮:৫৬:৪৯ এএম

শনিবার ডাকসুর প্রথম সভা

২০১৯-০৩-১৯ ৮:৪৮:৫৬ এএম

‘সন্তানই আমার সবকিছু হবে’

২০১৯-০৩-১৯ ৮:৪২:৫৬ এএম

শাইনপুকুর থেকে আবাহনীতে সৌম্য

২০১৯-০৩-১৯ ১২:১৪:০৭ এএম

দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেজ

২০১৯-০৩-১৮ ১০:২৫:১৯ পিএম

দুদক: বাংলাদেশ-শ্রীলঙ্কা মতবিনিময়

২০১৯-০৩-১৮ ১০:১৩:৩৩ পিএম

মেসির কোনো সীমানা নেই

২০১৯-০৩-১৮ ৮:৫৯:১০ পিএম