মেধাবী শিক্ষার্থীদের ইসলামী ব্যাংকের সংবর্ধনা

প্রকাশ: ২০১৭-১০-১৩ ২:৩১:৪৮ পিএম
হাসান মাহামুদ | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : ২০১৭ সালে এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় গোল্ডেন এ প্লাস প্রাপ্ত ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীদের মেধাবী সন্তানদের সংবর্ধনা দিয়েছে ইসলামী ব্যাংক লিমিটেড।

ইসলামী ব্যাংক অফিসার কল্যান সমিতির উদ্যোগে শুক্রবার রাজউক ভবন মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান। ব্যবস্থাপনা  পরিচালক ও সিইও এবং অফিসার কল্যান সমিতির প্রধান উপদেষ্টা মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল আলম ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, ‘আজকের শিক্ষার্থীরা আগামী দিনে দেশ পরিচালনায় নেতৃত্ব দেবে। পড়ালেখার পাশাপাশি ছাত্র-ছাত্রীদেরকে সততা, নৈতিকতা ও মূল্যবোধের চর্চা করতে হবে। তরুণ প্রজন্মকে আমাদের মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। তাহলেই আমাদের শিক্ষাকে আমরা সঠিকভাবে কাজে লাগাতে সক্ষম হবো।’

সভাপতির বক্তব্যে মো. আব্দুল হামিদ মিঞা বলেন, ‘আজকের তরুণ শিক্ষার্থীরা অতীতের চেয়ে ভাল অর্জন বয়ে আনতে সক্ষম হয়েছে। তাদেরকে অনেক পথ চলতে হবে। আগামীতে আরো বেশি পরিশ্রমের মাধ্যমে নিজেদেরকে যোগ্যতর স্থানে নিয়ে যেতে হবে।’ তিনি দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি মো. আমিনুর রহমান। সংবর্ধনা প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য দেন নাদিয়াতুল মিম, রাফিয়া রেদওয়ানা, মুনিম মুবাশ্বির, মোহাইমিনুল হাসান ও মারুফ আহমেদ।

অনুষ্ঠানে এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ৮৫ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৭/হাসান/শাহনেওয়াজ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অধিনায়ক মাশরাফির ৫০

অধিনায়ক মাশরাফির ৫০

২০১৭-১০-২২ ১:৩৯:২৭ পিএম
হাইকোর্টে মিনার চৌধুরীর জামিন

হাইকোর্টে মিনার চৌধুরীর জামিন

২০১৭-১০-২২ ১:৩৫:১২ পিএম
সব রুটে নৌযান চলাচল শুরু

সব রুটে নৌযান চলাচল শুরু

২০১৭-১০-২২ ১:৩০:২৫ পিএম
ঢাকা অ্যাটাক, আশা জাগানিয়া সিনেমা

ঢাকা অ্যাটাক, আশা জাগানিয়া সিনেমা

২০১৭-১০-২২ ১:২২:৩৪ পিএম