যবিপ্রবি চ্যান্সেলর স্বর্ণপদক পাচ্ছেন ৮ শিক্ষার্থী

প্রকাশ: ২০১৮-০২-০৬ ৭:২২:২২ পিএম
বিএম ফারুক | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ৩য় সমাবর্তন আগামীকাল বুধবার। এবারের সমাবর্তনে ৫৭০ জন গ্রাজুয়েটের হাতে তুলে দেওয়া হবে সনদপত্র। একই সঙ্গে চ্যান্সেলর স্বর্ণপদক আট কৃতী শিক্ষার্থীকে দেওয়া হবে।

অনুষ্ঠান সফল করতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সমাবর্তন ঘিরে ক্যাম্পাসে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

যবিপ্রবি তৃতীয় সমাবর্তনে চ্যান্সেলর স্বর্ণপদক পাওয়া আটজন গ্রাজুয়েট হলেন- প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের মো. শাহবুদ্দিন, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মো. আল আমিন। জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনুশ্রী বিশ্বাস ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শাম্মী আক্তার। ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের পুষ্টি ও খাদ্যপ্রযুক্তি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নাজিয়া নওশাদ লিনা ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আবদুল্লাহ আল মামুন। স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের মো. রবিউল ইসলাম ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ফাতেমা তুজ জোহরা মুক্তা।



রাইজিংবিডি/যশোর/৬ ফেব্রুয়ারি ২০১৮/বি এম ফারুক/মুশফিক

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফের ম্যানইউর কোচ ফার্গুসন

২০১৯-০২-১৬ ১০:৩৭:৩৭ পিএম

হয়ে গেল ফাল্গুনী কোড স্প্রিন্ট

২০১৯-০২-১৬ ৮:০৯:৪৯ পিএম