বেরোবিতে ছাত্রলীগের ২ কর্মীকে কুপিয়ে আহত

প্রকাশ: ২০১৮-০২-২৮ ৯:৫২:০৫ পিএম
নজরুল মৃধা | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের দুই কর্মীকে কুপিয়ে আহত করেছে সভাপতি গ্রুপের লোকজন।

আহতরা হলেন- মোস্তফা মিয়া ও প্রিতম। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে দুগ্রপের মধ্যে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে । মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। বুধবার রাত পৌনে ৯টার দিকে ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সোমবার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনার রেশ ধরে বুধবার রাতে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি তুষার কিবরিয়ার সমর্থকরা সাধারণ সম্পাদক গ্রুপের প্রিতম ও মোস্তফার ওপর হামলা চালায় বলে অভিযোগ করা হয়। এ ঘটনা ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে দুগ্রপের কর্মী-সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ মহড়া দিতে থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে সভাপতি গ্রুপের লোকজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এবং সাধারণ সম্পাদক গ্রুপ শহীদ মুখতার এলাহি হলে অবস্থান নিয়েছে।

এ ব্যাপারে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপ একে অপরের প্রতি পাল্টাপাল্টি অভিযোগ করছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিবুল  ইসলাম জানান, আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। দুগ্রুপ দু’হলে অবস্থান করছে। এছাড়া কেো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/২৮ ফেব্রুয়ারি ২০১৮/নজরুল মৃধা/মুশফিক

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

যশোরে রেললাইনের পাশে ২ লাশ

২০১৮-০৭-২৩ ১:৫৩:৪৩ পিএম

চাদে বোকো হারামের হামলায় নিহত ১৮

২০১৮-০৭-২৩ ১:৫২:২৪ পিএম

বিকেল ইসির সাথে বিএনপির বৈঠক

২০১৮-০৭-২৩ ১:৩৮:২৯ পিএম

ইমরান এইচ সরকারের হাইকোর্টে রিট

২০১৮-০৭-২৩ ১:১১:৩৯ পিএম

এবার বাবার প্রযোজনায় জানভি?

২০১৮-০৭-২৩ ১২:৫৯:৪৫ পিএম