ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সরকারি কলেজের ১০ শিক্ষককে বদলি

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ১৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকারি কলেজের ১০ শিক্ষককে বদলি

সচিবালয় প্রতিবেদক : বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১০ জন শিক্ষককে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। বদলিকৃত শিক্ষকদের মধ্যে ৩ জন অধ্যাপক এবং ৭ জন সহযোগী অধ্যাপক রয়েছেন।

বুধবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়।

বদলিকৃত অধ্যাপকদের মধ্যে মো. আব্দুল কাদেরকে সিরাজগঞ্জ কাজীপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ, নওগাঁ সরকারি কলেজের মো. আমানত আলিকে নওগাঁ সাপাহার সরকারি কলেজের উপাধ্যক্ষ এবং নীলফামারীর চিলহাটি কলেজের অধ্যক্ষ মো. আব্দুল খালেক মোল্লাকে নাটোরের আব্দুলপুর সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।

সহযোগী অধ্যাপকদের মধ্যে সিলেট সরকারি কলেজের মো. রবিউল আউয়ালকে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের মোহাম্মদ মাহবুবুর রহমানকে সিলেট সরকারি কলেজে, চট্টগ্রমের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের রুহী সফাদারকে চট্টগ্রাম সরকারি সিটি কলেজে, মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজের মো. আব্দুল কুদ্দুছকে ব্রাক্ষ্মণবাড়িয়া সরকারি কলেজে ও পটুয়াখালী সরকারি মহিলা কলেজের মো. মোসলে উদ্দিন সরকারকে সিনিয়র প্রোগ্রাম অফিসার পদে উচ্চ শিক্ষা মানোন্নয়ন শীর্ষক প্রকল্পে বদলি করা হয়।

এছাড়া, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি মো. সিদ্দিকুর রহমানকে সংযুক্ত অধ্যক্ষ পদে ঢাকার দুয়ারীপাড়া সরকারি মহাবিদ্যালয়ে, কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রজেক্টে প্রোগ্রাম অফিসার ফওজিয়াকে সংযুক্ত অধ্যক্ষ পদে ঢাকার সবুজবাগ সরকারি মহাবিদ্যালয়ে বদলি করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৮/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়