ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিফরডির সক্ষমতা বাড়াতে কাজ করবে ইউনিসেফ

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ১৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিফরডির সক্ষমতা বাড়াতে কাজ করবে ইউনিসেফ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট (সিফরডি) এর ওপর কারিকুলাম প্রণয়ন ও গবেষণা কর্মকাণ্ড পরিচালনার সক্ষমতা বাড়াতে কাজ করবে ইউনিসেফ। 

বৃহস্পতিবার বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও ইউনাইটেড ন্যাশনস্ চিলড্রেনস ফান্ড (ইউনিসেফ) এর মধ্যে এক লেটার অব আন্ডারস্ট্যান্ডিং (এলওইউ) স্বাক্ষরিত হয়েছে।

ইউজিসি ও ইউনিসেফ বাংলাদেশ এর পক্ষে সমঝোতায় স্বাক্ষর করেন ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান ও জাতিসংঘ শিশু তহবিলের বাংলাদেশ প্রতিনিধি মি. এডুওয়ার্ড বিগবেডার।

ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মো. আখতার হোসেন, ইউজিসির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ পরিচালক আবদুর রেজ্জাক, ইউনিসেফ বাংলাদেশ এর সোশ্যাল পলিসি স্পেশালিস্ট হাসিনা বেগম উপস্থিত ছিলেন।

প্রফেসর আবদুল মান্নান বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশের উচ্চশিক্ষার গুণগতমান উন্নয়নের জন্য ইউনিসেফ এর কারিকুলাম প্রণয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। পাশাপাশি শিশুদের অধিকার সুরক্ষায় তারা একসঙ্গে কাজ করবে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৮/ইয়ামিন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়