‘সম্মিলিত প্রচেষ্টায় শিগগির ডাকসু নির্বাচন সম্ভব’

প্রকাশ: ২০১৯-০১-১৭ ৮:৪২:০৪ পিএম
আবু বকর ইয়ামিন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা চেয়েছেন।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় শিগগিরই ডাকসু নির্বাচন সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বৃহস্পতিবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক এবং প্রক্টরিয়াল টিমের সদস্যদের এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এই সহযোগিতা চান।

সভায় প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, চীফ রিটার্নিং অফিসার অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের সার্বিক প্রস্তুতি তুলে ধরেন।

তিনি বলেন, ডাকসুর গঠনতন্ত্র সংশোধন/পরিমার্জন এবং আচরণবিধি প্রণয়নের জন্য ইতোমধ্যেই কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির কাজ চূড়ান্ত পর্যায়ে রয়েছে। তিনি ডাকসু নির্বাচনের সঙ্গে জড়িত আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষকসহ সংশ্লিষ্টদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সকলকে অবহিত করেন।

এর আগে সকালে অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ডাকসু নির্বাচন সংক্রান্ত পৃথক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সভায় টিএসসি কেন্দ্রিক ২২টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি অংশগ্রহণ করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/ইয়ামিন/এনএ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মাতৃভাষা দিবস ও একুশের চেতনা

২০১৯-০২-২১ ৬:২৭:৪৫ পিএম

শিশুদের কলাগাছের শহীদ মিনার

২০১৯-০২-২১ ৫:০৯:৪১ পিএম

চকবাজারের ঘটনায় তারকাদের শোক

২০১৯-০২-২১ ৪:৫৪:০৭ পিএম

চুড়িহাট্টা এখন মৃত্যুপুরী

২০১৯-০২-২১ ৪:৩১:৩৫ পিএম

স্বজনরা লাশ বুঝে নিচ্ছেন

২০১৯-০২-২১ ৪:০৩:২৭ পিএম