ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের তৎপর জামায়াত-শিবির

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ৮ মার্চ ২০১৩   আপডেট: ০৮:৪৫, ১১ আগস্ট ২০২০
ফের তৎপর জামায়াত-শিবির

স্টাফ রিপোর্টার

ধর্মভিত্তিক ৮ দলের বিক্ষোভ কর্মসূচির আড়ালে মাঠে তৎপর জামায়াত-শিবির। শুক্রবার দুপুরে তারা মিছিল বের করে ককটেলের বিস্ফোরণ ঘটায় ফকিরাপুলে। এসময় পুলিশ ফাঁকা গুলি ছুড়ে। আশপাশের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয় শতাধিক জামায়াত-শিবির কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুম্মার নামাজ শেষে জামায়াতের ঢাকা মহানগরীর সহকারি সেক্রেটারি সেলিম উদ্দিন ও উত্তরা থানার আমির মাহমুদুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে ফকিরাপুল বাজার জামে মসজিদ থেকে মিছিল বের করেন জামায়াত-শিবির। এ সময় একটি ককটেল বিস্ফোরণ ঘটান তারা। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে প্রায় ৫০ রাউণ্ড ফাঁকা গুলি ছোড়ে।

জামায়াত-শিবিরের নাশকতা ঠেকাতে ফকিরাপুল, দৈনিক বাংলা, বায়তুল মোকাররম  উত্তর ও দক্ষিণ গেট, পল্টন মোড়, নাইট অ্যাঙ্গেল মোড়, কাকরাইল, মৎস্য ভবন মোড়, জাতীয় প্রেসক্লাব এলাকার বিভিন্ন মসজিদে নামাজ শেষে বের হয়ে যাওয়ার সময় পুলিশ শতাধিক জামায়াত-শিবির কর্মীকে গ্রেফতার করে।

উল্লেখ্য, ধর্মভিত্তিক ৮ দলের বিক্ষোভ মিছিল কর্মসূচিকে কেন্দ্র করে শুক্রবার বায়তুল মোকাররম ও পল্টন এলাকায় পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয় দলগুলোর নেতাকর্মীদের। এরই ফাঁকে ফকিরাপুলে বের হয় জামায়াত-শিবিরও। 

রাইজিংবিডি২৪.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়