ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘তোর ভাগ্যে কিছু নেই’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ১০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘তোর ভাগ্যে কিছু নেই’

বিনোদন ডেস্ক : আলোচিত গ্রাফিতি চরিত্র সুবোধকে নিয়ে কিছুদিন আগে তরুণ নির্মাতা আবদুল্লাহ মাহফুজ অভি নির্মাণ করেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তোর ভাগ্যে কিছু নেই’। নির্মাণের পর এই চলচ্চিত্রটিও সুবোধের মতো বিভিন্ন মাধ্যমে আলোচনায় উঠে আসে।

এবার প্রকাশ্যে এলো এই চলচ্চিত্রটি। বাংলাদেশের ইনটকিজ ও কলকাতার চিত্রবানী আয়োজিত শর্টফিল্ম প্রতিযোগিতার মাধ্যমে গত ৮ ডিসেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে এটি।

জুড়ি বোর্ড ও পপুলার চয়েজ বিভাগে প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে ‘তোর ভাগ্যে কিছু নিই’ চলচ্চিত্রটি। এই প্রতিযোগিতায় বাংলাদেশ ও কলকাতা থেকে চার শতাধিক চলচ্চিত্র জমা পড়ে। এর মধ্যে জুড়ি বোর্ডের বিচারের জন্য মনোনীত হয়েছে ৩০টি আর দর্শক বিচারের জন্য মনোনীত হয়েছে ৬০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আবদুল্লাহ মাহফুজ অভি। নির্মাতা আবদুল্লাহ মাহফুজ অভি বলেন, ‘সিনেমাটি আমরা ইনটকিজের ফেস্টিভ্যালে পাঠিয়েছিলাম। সেখান থেকে দুটি ক্যাটাগড়িতে প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে। যতদূর জানতে পেরেছি, ওখানে বেশ ভালো ভালো শর্টফিল্ম জমা পড়েছে। কলকাতার অনেক প্রফেশনাল নির্মাতারও নাকি রয়েছেন। আমাদের গল্পটা আমাদের স্টাইলেই বলা। আমরা আমাদের দিকে তাকিয়ে কাজ করি। সে ক্ষেত্রে যা বলতে চেয়েছি তা বলতে পেরেছি কিনা সে দিকেই আপাতত বেশি মনোযোগ দিয়েছি। দেখা যাক, সুবোধ তার গল্প নিয়ে কতখানি দর্শকের কাছে যেতে পারে।’

লাস্টবেঞ্চ প্রোডাকশন থেকে বাঙ্গাল মিডিয়ার ব্যানারে স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি প্রযোজনা করেছেন মেহেদী আসিফ। এর সম্পাদনা করেছেন মেহেদী হাসান ও প্রধান সহকারি পরিচালক ছিলেন সোহান ফেরদৌস।

দেখুন : স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তোর ভাগ্যে কিছু নেই’



রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়