আজ তাদের ‘বিদায় ভালোবাসা’

প্রকাশ: ২০১৮-০২-১৪ ২:৪০:২১ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক :  নজরুল রাজ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। তার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রানী আহাদ। দুজনের প্রেম বেশ ভালোই চলছিল। ঘটনাক্রমে রানী আহাদের বিয়ে হয় ইমনের সঙ্গে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। তবে এটা বাস্তবের কোনো ঘটনা নয়। এমন দৃশ্য দেখা যাবে ‘বিদায় ভালোবাসা’ নামের টেলিফিল্মে।

হারুন অর রশিদ প্রিন্স রচিত এ টেলিফিল্মটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। এতে অভিনয় করেছেন মডেল অভিনেতা ইমন, রানী আহাদ। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ  চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা নজরুল রাজ।

মডেল-অভিনেতা ইমন সিনেমার পাশাপাশি ছোট পর্দায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। বর্তমানে তার হাতে কয়েকটি নাটকের কাজ রয়েছে। এদিকে রানী আহাদ বেশ কয়েকটি নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

নজরুল রাজের প্রযোজনায় টেলিফিল্মটি রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। এ প্রসঙ্গে নজরুল রাজ রাইজিংবিডিকে বলেন, ‘‘রাজ মাল্টিমিডিয়া থেকে এর আগে চারটি টেলিফিল্মের কাজ শেষ করেছি। এবার আরো নতুন দুটি টেলিফিল্মের কাজ শেষ করলাম। ‘বিদায় ভালোবাসার’-এর গল্পটিও দারুণ। আশা করছি, দর্শকের ভালো লাগবে।’’

পরিচালক বি ইউ শুভ রাইজিংবিডিকে বলেন, ‘বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিদায় ভালোবাসা টেলিফিল্মটি নির্মাণ করেছি। আজ বিশ্ব ভালোবাসা দিবসে এটিএন বাংলায় রাত ৯টায় প্রচারিত হবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ভুলুয়ার চরে জীবনযাপন যেমন

২০১৮-১০-২৩ ১০:০৫:১১ পিএম

ভাঙা হাতে ক্যামেরাবন্দি মেসি

২০১৮-১০-২৩ ৯:২৭:০২ পিএম

আবারো ভর্তুকি দাবি বিএসএফআইসি’র

২০১৮-১০-২৩ ৯:০৪:৫৯ পিএম

টি-ব্যাগে যতো সমস্যা

২০১৮-১০-২৩ ৮:৩৭:৩৩ পিএম