ক্যাটরিনার অ্যাকশনে মন ভরেনি আমিরের!

প্রকাশ: ২০১৮-০৩-১২ ১২:২৪:৪২ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

ক্যাটরিনা কাইফ ও আমির খান

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা থাগস অব হিন্দুস্তান। এতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ প্রমুখ। সিনেমার বেশকিছু অংশের শুটিং শেষ হয়েছে। এর মধ্যে একটি অংশে ক্যাটরিনার অ্যাকশন দৃশ্য নিয়ে সন্তুষ্ট নন আমির।

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির। সবকিছুই হওয়া চাই তার মনের মতো। থাগস অব হিন্দুস্তান সিনেমার শুটিংয়ের কিছু অংশের ভিডিও ক্লিপস দেখছেন আমির। এতে ক্যাটরিনার অ্যাকশন দৃশ্যগুলো মনে ধরেনি এ অভিনেতার। তাই সেগুলো পুনরায় শুটিং করার অনুরোধ জানিয়েছেন তিনি। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। 

সিনেমাটিতে অ্যাকশন দৃশ্য ও নাচের জন্য বেশ পরিশ্রম করেছেন ক্যাটরিনা। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে তিনি বলেছিলেন, ‘সিনেমাটির অ্যাকশন দৃশ্য ও নাচের জন্য আমাকে অনেক প্রশিক্ষণ নিতে হবে। এ জন্য পরবর্তী চার-পাঁচ মাস আমাকে অনেক ব্যস্ত থাকতে হবে।’

শোনা যাচ্ছে, সিনেমায় ফাতিমা সানা শেখের চেয়ে তার ভূমিকা কম। এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘এগুলো কোনো ব্যাপার না। সবকিছুর মধ্যে থেকে ঘটনা খোঁজা বন্ধ করুন। আমির, অমিতাভ বচ্চন, ফাতিমা ও আমি-এ ধরনের প্রজেক্টের অংশ হতে পেরে সবাই খুশি। আমরা একসঙ্গে কাজ করতে পরে বেশ উচ্ছ্বসিত। এটা আমির ও ভিক্টরের (পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য) সিনেমা, তারা যখন যা ইচ্ছে সিনেমার ব্যাপারে প্রকাশ করতে পারেন। আমি এটি তাদের ওপর ছেড়ে দিচ্ছি। এটি সম্পূর্ণ তাদের ব্যাপার এবং প্রোডাকশন হাউস এভাবেই কাজ করছে।’   

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। এটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। দীপাবলী উপলক্ষে আগামী ৭ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/মারুফ/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইমরান এইচ সরকারের হাইকোর্টে রিট

২০১৮-০৭-২৩ ১:১১:৩৯ পিএম

এবার বাবার প্রযোজনায় জানভি?

২০১৮-০৭-২৩ ১২:৫৯:৪৫ পিএম

জার্মানির হয়ে আর খেলবেন না ওজিল

২০১৮-০৭-২৩ ১১:১১:২৭ এএম