ক্যামেরার সামনে শাহরুখ কন্যা

প্রকাশ: ২০১৮-০৩-১২ ৫:২৪:৩৭ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

সুহানা খান

বিনোদন ডেস্ক : বাবা-মায়ের পথ ধরে তারকা সন্তানদের সিনেমায় নাম লেখানোর প্রথা বলিউডে নতুন নয়। সেই ধারাবাহিকতায় সম্প্রতি রুপালি জগতে নাম লিখিয়েছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান, শ্রীদেবীর মেয়ে জানভি কাপুরসহ অনেকে।

ভবিষ্যতে ইন্ডাস্ট্রির কান্ডারি হতে পারেন এমন তারকা সন্তানদের তালিকায় আছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। অনেকদিন ধরেই বলিউডে তার অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এখনো সিনেমায় নাম না লেখালেও খুব শিগগির একটি ম্যাগাজিনের শুটের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাহরুখ কন্যা।

গতকাল রাতে অনুষ্ঠিত হয়েছে ‘হ্যালো হল অব ফেম অ্যাওয়ার্ড ২০১৮’। এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শাহরুখ পত্নী গৌরী খান। এ সময় তার কাছে সুহানার ব্যক্তিগত বা পেশাগত কোনো পরকিল্পনা রয়েছে কিনা জানতে চাওয়া হয়। জবাবে গৌরী বলেন, ‘সুহানা খুব শিগগির একটি ম্যাগাজিনের ফটোশুট করবে এবং আমি সেটির জন্য অপেক্ষা করছি।’ 

শাহরুখ সবসময়ই বলে আসছেন তার মেয়ের অভিনেত্রী হওয়ার ইচ্ছে রয়েছে। বেশ কিছুদিন আগে স্কুলের থিয়েটারে সুহানার অভিনয়ের একটি ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। এছাড়া ল্যাকমে ফ্যাশন উইকে হাজির হয়ে সবার নজর কাড়েন সুহানা। সেখানে ক্যামেরার সামনে বেশ আত্মবিশ্বাসী ছিলেন তিনি। শুধু তাই নয়, বলিউডের বিভিন্ন পার্টিতেও সবার নজর কাড়ছেন ‍শাহরুখ কন্যা। তবে কী ম্যাগাজিনের ফটোশুটের মাধ্যমে বলিউডে সুহানার পথচলার সূচনা হতে যাচ্ছে এমন প্রশ্ন এখন অনেকের মনে।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/মারুফ/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-০৭-২০ ৮:২৮:৪২ এএম

এ সপ্তাহের রাশিফল (২০-২৬ জুলাই)

২০১৮-০৭-২০ ৮:০২:২৯ এএম

হাড়ের সমস্যার ৯ লক্ষণ

২০১৮-০৭-২০ ৮:০২:১০ এএম

স্মার্টফোনে এবার গরিলা গ্লাস-৬

২০১৮-০৭-২০ ৮:০০:৪১ এএম

নার্ভাস আবির

২০১৮-০৭-২০ ৭:৫৯:০৪ এএম

স্বপনকে ৭ টুকরো করে রত্না ও পিন্টু

২০১৮-০৭-১৯ ১০:৩৯:৩৯ পিএম

সুযোগের অপেক্ষায় আল-আমিন

২০১৮-০৭-১৯ ১০:২১:১২ পিএম

রংপুরে সেই ওসি স্ট্যান্ড রিলিজ

২০১৮-০৭-১৯ ৯:৫৭:০২ পিএম

রিয়ালে এখন ফ্রি-কিক নেবেন কে?

২০১৮-০৭-১৯ ৮:৫৮:২২ পিএম