শুভ এবার গ্রামের ছেলে

প্রকাশ: ২০১৮-০৩-১২ ৫:৪৭:২৬ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক আরিফিন শুভ। ‘অগ্নি’, ‘তারকাটা’, ‘কিস্তিমাত’, ‘ওয়ার্নিং’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘ঢাকা অ্যাটাক’, ‘ভালো থেকো’সহ বেশকিছু সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু তার অভিনীত মুক্তিপ্রাপ্ত কোনো সিনেমায় গ্রাম্য পটভূমিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে। তার ক্যারিয়ারের সবগুলো সিনেমার গল্প শহুরে পটভূমির। প্রথমবারের মতো শুভকে তার ভক্তরা গ্রাম্য এক যুবকের চরিত্রে দেখতে পাবেন বলে রাইজিংবিডিকে জানান এই নায়ক।

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণও করেছেন। দীর্ঘ বিরতির পর তিনি নির্মাণ করলেন ‘একটি সিনেমার গল্প’। এ সিনেমায় এমন চরিত্রে দেখা যাবে শুভকে।

এ প্রসঙ্গে আরিফিন শুভ রাইজিংবিডিকে বলেন, ‘‘একটি সিনেমার গল্প’ সিনেমায় আমার চরিত্রটি হচ্ছে আমি সিনেমার নায়ক। সিনেমার ভেতরে নায়কের ভূমিকায় অভিনয় করতে গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করতে হয়েছে। সিনেমার ভেতরে সিনেমার গল্প। সে রকমই একটি চরিত্রে অভিনয় করতে গিয়ে গ্রামীণ পটভূমিতে কাজ করেছি। এর আগে দর্শক আমাকে গ্রাম্য পটভূমিতে দেখেননি। কিঞ্চিৎ হলেও দর্শক এবার গ্রামীণ দৃশ্যে দেখতে পাবেন। ‘দুবাই যাব’ শিরোনামের একটি গানে গ্রামীণ দৃশ্য দেখা যাবে। নিঃসন্দেহে অনেক মজার ছিল। আলাভোলা একটা ছেলের চরিত্রে অভিনয় করেছি।’’

গ্রামীণ পটভূমির সিনেমায় আপনাকে কেন দেখা যাচ্ছে না? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি গ্রামীণ পটভূমির সিনেমায় অভিনয় করি না এটা ভুল। এখন পর্যন্ত গ্রমীণ পটভূমির সিনেমায় কাজের প্রস্তাব পাইনি, পেলে অবশ্যই করব।’

আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই সিনেমায় শুভ ছাড়াও আরো অভিনয় করেছেন চম্পা, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। এছাড়া পরিচালনার পাশাপাশি এতে আরো অভিনয় করেছেন আলমগীর।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইমরান এইচ সরকারের হাইকোর্টে রিট

২০১৮-০৭-২৩ ১:১১:৩৯ পিএম

এবার বাবার প্রযোজনায় জানভি?

২০১৮-০৭-২৩ ১২:৫৯:৪৫ পিএম

জার্মানির হয়ে আর খেলবেন না ওজিল

২০১৮-০৭-২৩ ১১:১১:২৭ এএম