সোনালি ইলিশের গল্প বলবেন তারা

প্রকাশ: ২০১৮-০৪-১৩ ৪:১০:৪৭ পিএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। অভিনেত্রী জাকিয়া বারী মমর সঙ্গে শিহাব শাহীন পরিচালিত ‘নীলপরী নীলাঞ্জনা’ নাটকে প্রথম জুটি বেঁধে অভিনয় করেন। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দেন তারা।

পয়লা বৈশাখ উপলক্ষে আবারো একসঙ্গে অভিনয় করলেন ‘সোনালি ইলিশের গল্প’ নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। তাহসান-মম একসঙ্গে আগে অভিনয় করলেও এবারই প্রথম এ নির্মাতার সঙ্গে কাজ করলেন মম।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে আরটিভিতে নাটকটি প্রচারিত হবে। প্রচারের আগে নির্মাতা সাগর জাহান নাটকটির প্রোমো প্রকাশ করেছেন। এতে দেখা যায়, স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মম-তাহসান। এ সম্পর্কের বাইরে তাদের মধ্যে মধুর বন্ধুত্বপূর্ণ একটি সম্পর্কও ফুটিয়ে তুলেছেন নির্মাতা সাগর।

নাটক প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, ‘সাগর ভাইয়ের পরিচালনায় কাজটি করে খুব ভালো লেগেছে। গল্পটি অনেক সুন্দর। গোছানো একটি ইউনিট ছিল, যার কারণে শুটিংয়ের সময় বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। মূল কথা সোনালি ইলিশের গল্প একটি ভালো কাজ হয়েছে। দর্শকদেরও কাজটি ভালো লাগবে বলেই আশা করছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৮/শান্ত/মারুফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কোহলির অনন্য কীর্তি

২০১৮-১২-১০ ৭:১৩:৪৯ পিএম

নৌকায় ভোট দেওয়ার আহ্বান সাকিবের

২০১৮-১২-১০ ৬:৫৬:১২ পিএম