এ কোন নায়িকা?

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ২:০২:৫৪ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ তার কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আইরিন এসব সিনেমায় একজন তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। তবে এবার তাকে শুধু তরুণীর চরিত্রেই নয়, একজন বৃদ্ধার চরিত্রেও দেখা যাবে।

হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ নামে নতুন একটি সিনেমায় বৃদ্ধার চরিত্রে অভিনয় করছেন বলে রাইজিংবিডিকে জানান আইরিন। এরই মধ্যে এ সিনেমার প্রথম লটের শুটিংয়ে বৃদ্ধার চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। এ সময় তার মাথায় পাকা চুল, শরীরে বয়সের ছাপ, বয়সের ভারে লাঠিতে ভর দিয়ে হাঁটতে দেখা যায়।

গত ৫ এপ্রিল থেকে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটির গল্প প্রসঙ্গে আইরিন রাইজিংবিডিকে বলেন, ‘‘পদ্মার প্রেম’ সিনেমায় ষাটের দশকের চিত্র দেখানো হবে। এই সিনেমায় আমি গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করছি। সিনেমাটির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। গল্পটি আমার ভালো লেগেছে। আশা করছি, দর্শকদের কাছেও ভালো লাগবে।’’

তিনি আরো বলেন, ‘‘পদ্মার প্রেম’ সিনেমায় প্রথমবার বৃদ্ধার চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রে অভিনয় করতে গিয়ে অনেক বেগ পেতে হচ্ছে। সাধ্যমতো চেষ্টা করছি বৃদ্ধার চরিত্রটি ফুটিয়ে তুলতে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’’

স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘পদ্মার প্রেম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এতে আইরিনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সুমিত।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাফল্যে রঙিন বছর

২০১৮-১২-১৫ ১০:৫২:৩২ পিএম

যে ২৫ পাসওয়ার্ড ব্যবহার করবেন না

২০১৮-১২-১৫ ৮:৪৬:৫০ পিএম

৩০ ডিসেম্বর ভোটের বিপ্লব হবে : রব

২০১৮-১২-১৫ ৭:৫৯:৫০ পিএম